শ্রীবরদীর সাজাপ্রাপ্ত আসামী গাজীপুরে গ্রেফতার

S M Ashraful Azom
0
শ্রীবরদীর সাজাপ্রাপ্ত আসামী গাজীপুরে গ্রেফতার

রেজাউল করিম বকুল, শেরপুর প্রতিনিধি: শেরপুরের শ্রীবরদী থানা পুলিশের টানা ৪৮ ঘন্টা অভিযানে গ্রেফতার হয়েছে মাদক মামলার সাজাপ্রাপ্ত এক আসামীসহ ওয়েন্টভুক্ত দুই আসামী। এ অভিযান শুরু হয় গত বুধবার। পরদিন রাতে গাজীপুর জেলার কয়েকটি এলাকা থেকে ওই তিনজন আসামীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলো ছয় মাসের সাজাপ্রাপ্ত পলাতক আসামী আলম (২৫), ৫টি জিআর মামলার ওয়ারেন্টভুক্ত আসামী বিল্লাল হোসেন (২৭) ও মাদক মামলার ওয়ারেন্টভুক্ত আসামী নুরল আমিন ওরফে লেংটা (৪৯)। শুক্রবার বিকালে তাদেরকে কোর্টে সোপর্দ করা হয়েছে। 
থানা সূত্রে জানা যায়, উপজেলার মাদারপুর গ্রামের আ: করিম ওরফে বলাইয়ের ছেলে আলম মাদক মামলায় ৬ মাসের সাজাপ্রাপ্ত আসামী, কুড়িকাহনিয়া গ্রামের কেরামত আলীর ছেলে বিল্লাল হোসেন মাদক মামলার ওয়ারেন্ট ভুক্ত ৫টি জিআর মামলার আসামী ও মাদারপুর গ্রামের জয়নাল আবেদিন ওরফে হলুর ছেলে নুরুল আমিন ওরফে লেংটা একটি মাদক মামলার আসামী। তারা পলাতক থাকায় অফিসার ইনচার্জ মোহাম্মদ রুহুল আমিনের নির্দেশনায় এসআই সাইফুল ইসলাম, এসআই মোফাখ্খির উদ্দিন ও এএসআই জুবায়ের সঙ্গীয় ফোর্স নিয়ে গাজীপুরের কয়েকটি এলাকায় অভিযান চালায়। এ সময় তথ্য প্রযুক্তির মাধ্যমে তাদেরকে গ্রেফতার করে। এসআই মোফাখ্খির উদ্দিন জানান, গাজীপুরে টানা দুই দিন অভিযান চালিয়ে তথ্য প্রযুক্তি ব্যবহার করে ওই তিন আসামীকে গ্রেফতার করা হয। তিনি আরো বলেন, ওইসব আসামীদের বাড়িতে বিভিন্ন সময় অভিযান পরিচালনা করা হয়েছে। কিন্তু যোগাযোগ করলেও পরিবারের লোকজন তথ্য দেয়নি। পরে গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযান পরিচালনা করা হয়। এ ব্যাপারে থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ রুহুল আমিন তালুকদার জানান, ধৃত আসামীদেরকে কোর্টে প্রেরণ করা হয়েছে।


ভিডিও নিউজ


-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন


ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top