বানে সরিষাবাড়ীতে ব্রীজের গার্ডার দেবে গেছে

বানে সরিষাবাড়ীতে ব্রীজের গার্ডার দেবে গেছে

জামালপুর প্রতিনিধি: বন্যার পানিতে জামালপুরের সরিষাবাড়ীতে ঝিনাই নদীর ওপর  ২০০ মিটার ব্রীজের গার্ডার দেবে গেছে।  উপজেলার কামরাবাদ ইউনিয়নের শুয়াকৈর শাহ্জাদা হাট সংলগ্ন ব্রীজে এ ঘটনা ঘটে। স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের (এলজিইডি) বাস্তবায়নে ২০০৬ সালে শুয়াকৈর শাহ্জাদা হাট সংলগ্ন ঝিনাই নদীর ওপর ২০০ মিটার দৈর্ঘের ব্রীজটি নির্মান করা হয়।

মঙ্গলবার সকালে বন্যার পানির তীব্র স্রোতে ওই ব্রীজের মাঝামাঝি প্রায় ২০মিটার দৈর্ঘ্যরে ২টি গার্ডারসহ ২টি পিলার প্রায় ১ ফুট নিচের দিকে দেবে যায়। খবর পেয়ে দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা শিহাব উদ্দিন আহমদ, উপজেলা প্রকৌশলী রাকিব হাসান ও প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা হুমায়ূন কবীর ঘটনাস্থল পরিদর্শনে এসে ব্রীজে মানুষ ও যান চলাচল নিষিদ্ধ ঘোষণা করেন তারা।

এদিকে ব্রীজটি দেবে যাওয়ায় ও চলাচল নিষিদ্ধ হওয়ায় শুয়াকৈর, চরহেলেঞ্চাবাড়ি, শিশুয়া চর, ছাতারিয়া, সিঙ্গুরিয়া, চুনিয়াপটল, হাটবাড়ি,ডিক্রি পাঁচবাড়ি, রৌহা, নান্দিনা, বড়বাড়িয়া একাংশ, পাঁচবাড়ি ডিগ্রি গ্রামের মানুষের উপজেলা সদরের সাথে চলাচল অনেকটাই বিচ্ছিন্ন হয়ে পড়েছে। তবে অতি উৎসাহী কিছু মানুষ ও হালকা যানবাহন প্রশাসনের নিষেধাজ্ঞা অমান্য করে চলাচল অব্যাহত রেখেছে বলে জানা গেছে। এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার শিহাব উদ্দিন আহমদ জানান, দুর্ঘটনা এড়াতে ব্রীজটির ওপর দিয়ে আপাততঃ সবধরণের যানবাহন ও মানুষের চলাচলে নিষিদ্ধ করা হয়েছে। প্রকৌশল বিভাগের সাথে কথা বলে পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।


ভিডিও নিউজ


-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন


0 comments

Comments Please

আপনার মূল্যবান মতামতের জন্য সেবা হট নিউজ পরিবারের পক্ষ থেকে আপনাকে ধন্যবাদ জানাচ্ছি।

সেবা হট নিউজ : সত্য প্রকাশে আপোষহীন