মুজিববর্ষ উপলক্ষ্যে আনসার ও ভিডিপির উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি

S M Ashraful Azom
0
মুজিববর্ষ উপলক্ষ্যে আনসার ও ভিডিপির উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি

মুজিব বর্ষ উপলক্ষ্যে ১৯ জুলাই কুড়িগ্রামে জেলাব্যাপি বৃক্ষরোপণ কর্মসূচি বাস্তবায়ন করেছে আনসার ও ভিডিপি। এ উপলক্ষ্যে রোববার কুড়িগ্রাম জেলা  আনসার ও ভিডিপি কার্যালয়ের কারিগরী প্রশিক্ষণ শেডে কুড়িগ্রাম সদর উপজেলার ইউনিয়ন পর্যায়ের সদস্যদের মাঝে দুইশত চারা বিতরণ করেন সহকারী জেলা কমান্ড্যান্ট মোহাম্মদ টিটুল মিয়া। এসময় তিনি বলেন, মুজিব বর্ষ উপলক্ষ্যে আনসার ও ভিডিপির মহাপরিচালক মহোদয়ের নির্দেশনাক্রমে আমরা বিভিন্ন কর্মসূচি পালন করেছি। এবার তাঁর দিক নির্দেশনায় আমরা বৃক্ষরোপণ কর্মসূচি বাস্তবায়ন করছি। তিনি আরো বলেন, জেলার ০৯টি উপজেলায় প্রতিটি ইউনিয়নের আনসার কমান্ডার ও ভিডিপি দলনেতা-দলনেত্রীদের মাঝে আমরা এক হাজার চারা বিতরণ করছি। এর ফলে সমগ্র জেলায় সম-হারে বৃক্ষরোপণ করা হবে। এতে আমাদের পরিবেশের ভারসাম্য রক্ষা হবে। এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন কুড়িগ্রাম সদরের উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মোঃ সেকেন্দার আলী, হিসাবরক্ষক গোলাম মোস্তফা রাঙ্গা ও কুড়িগ্রাম সদরের উপজেলা প্রশিক্ষক মাইদুল ইসলাম মুরাদ, আনসার কমান্ডার ও ইউনিয়ন দলনেতা-দলনেত্রীগণ।
আম, কাঁঠাল, পেয়ারা, নিম, অর্জুন, আমড়া ও আমলকি গাছের চারা বিতরণ করা হয়েছে বলে জানিয়েছেন সহকারী জেলা কমান্ড্যান্ট। এ সম্পর্কে তিনি বলেন এসব গাছ যেমন পরিবেশ রক্ষায় ভূমিকা পালন করে তেমনি আমরা ফলও পাই। এতে আমাদের ভিটামিন ও পুষ্টির অভাব দূর হবে। দেশও সমৃদ্ধি অর্জন করবে।


ভিডিও নিউজ


-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন


ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top