কাজিপুরের তেকানি আশ্রয়ন প্রকল্পের বাসিন্দাদের খোঁজ খবর নিলে ইউএনও

S M Ashraful Azom
0
কাজিপুরের তেকানি আশ্রয়ন প্রকল্পের বাসিন্দাদের খোঁজ খবর নিলে ইউএনও

স্টাফ রিপোর্টার: কাজিপুর উপজেলা নির্বাহী অফিসার জাহিদ হাসান সিদ্দিকী রবিবার বিকেলে তেকানি আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দাদের খোঁজ খবর নেন। ওই প্রকল্পের পূনর্বাসিত ৭০ টি পরিবারের সদস্যদের মাঝে এসময় তিনি ১০ কেজি করে চাল বিতরণ করেন।

এসময় বাসিন্দা নারী পুরুষ ইউএনও সাথে নানা বিষয় নিয়ে মত বিনিময় করেন। এসময় আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দা মোনারুল ইসলাম জানান, “ভবঘুরে জীবনের একটি ঠিকানা করে দিয়েছেন আমাদের প্রধানমন্ত্রি। আর আমাদের সকল ধরণের সহযোগিতা দিচ্ছেন ইউএনও স্যার। এজন্যে তাদের আন্তরিকভাবে ধন্যবাদ জানাই।”

ইউএনও জানান,‘ বাসিন্দাদের মাঝে সরকারি সব ধরণের সহযোগিতা প্রদান করা হবে।বর্ষা মৌসুমে তাদের মাঝে ফলজ, বনজ ও ওষুধি গাছের চারা বিতরণ করা হবে। এরইমধ্যে তাদের মাঝে বিভিন্ন সবজি বীজ বিতরণ করা হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রির নির্দেশনা অনুযায়ী তাদের সব সুবিধাই দেয়া হবে।’

 পরিদর্শনকালে উপস্থিত ছিলেন কাজিপুর উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার একেএম শাহা আলম মোল্লা, তেকানি ইউপি চেয়ারম্যান হারুনার রশিদ প্রমূখ।


ভিডিও নিউজ


-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন


ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top