বকশীগঞ্জে নারী ও শিশু ধর্ষণ প্রতিরোধে বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত

S M Ashraful Azom
0
বকশীগঞ্জে নারী ও শিশু ধর্ষণ প্রতিরোধে বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত


বকশীগঞ্জ প্রতিনিধি : জামালপুরের বকশীগঞ্জে নারীর নির্যাতন বন্ধ করা সহ ধর্ষণ বিরোধী বিট পুলিশিং সমাবেশ শনিবার বেলা ১১ টায় অনুষ্ঠিত হয়েছে। 

জেলা পুলিশের আয়োজনে বকশীগঞ্জ পৌরসভা কার্যালয় প্রাঙ্গনে ওই সমাবেশ অনুষ্ঠিত হয়। 

বকশীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) শফিকুল ইসলাস স¤্রাটের সভাপতিত্বে বিট পুলিশিং সমাবেশে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মুন মুন জাহান লিজা।

অনুষ্ঠানে সভা প্রধান ছিলেন বকশীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুর রউফ তালুকদার।
প্রধান বক্তা ছিলেন বকশীগঞ্জ পৌর সভার মেয়র নজরুল ইসলাম সওদাগর। 

মুক্তিযোদ্ধা আফসার আলীর সঞ্চালনায় ধর্ষণ বিরোধী বিট পুলিশিং সমাবেশে এসময় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বিজয়, জেলা পরিষদের সদস্য জয়নাল আবেদিন, বকশীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি নুরুল আমিন ফোরকান, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মফিজ উদ্দিন, উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জিএম ফাতিউল হাফিজ বাবু, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান তাহমিনা আক্তার পাখি, পৌর কাউন্সিলর মিজানুর রহমান , তাসনিম নিশাত প্রমুখ।

বিট পুলিশিং কাযক্রম জোরদার করা, নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ, ৯৯৯ এর প্রচার প্রচারণা বৃদ্ধি করা ও নারী ও শিশু ধর্ষণ বন্ধ করা, বাল্য বিবাহ বন্ধ করা সহ বিভিন্ন বিষয় নিয়ে সমাবেশে আলোচনা করা হয়। এতে বিভিন্ন শ্রেণির পেশাজীবী ফোরাম সহ নারী নেত্রীরা উপস্থিত ছিলেন।  


-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top