উল্লাপাড়ায় নারী ধর্ষন ও নির্যাতন বিরোধী সমাবেশ

 
উল্লাপাড়ায় নারী ধর্ষন ও নির্যাতন বিরোধী সমাবেশ

উল্লাপাড়া প্রতিনিধি: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় শনিবার সকালে শহীদ মিনার পাদদেশে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী সমাবেশ অক্টোবর- ২০২০ অনুষ্ঠিত হয়েছে। উল্লাপাড়া মডেল থানা পুলিশ এ সমাবেশের আয়োজন করে।

 উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দীপক কুমার দাসের সভাপতিত্বে সমাবেশে উপজেলা পরিষদ চেয়ারম্যান শফিকুল ইসলাম শফি, উপজেলা নির্বাহী কর্মকর্তা দেওয়ান মওদুদ আহমেদ, উপজেলা আওয়ামী লীগের আহŸায়ক বীরমুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, পৌর মেয়র এস এম নজরুল ইসলাম, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রিবলী ইসলাম কবিতা, পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক আমিরুল ইসলাম আরজু, ক্রীড়া ও সামাজিক সংগঠক এস. এম জাহিদুজ্জামান কাকন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী শাহরিয়ার কবির, উপজেলা যুবলীগের আহŸায়ক মীর আরিফুল ইসলাম উজ্জল সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন।

প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, নারীরা আমাদের বর্তমান সমাজে প্রায় ঘরেই শিক্ষিত হয়ে উঠেছে। রাষ্ট্রীয় কাঠামোতে বিভিন্ন পদ-পদবিতে তারা নিষ্ঠার  সহিত দায়িত্ব পালন করে চলেছেন। কিন্তু একটি মহল নারী সমাজের এমন অগ্রগতিকে পছন্দ করছেন না। তারা নারী বিদ্বেষি। ধষর্ণ, নির্যাতন ও খুনের মত ঘটনা তাদের উস্কানিতে সংগঠিত হচ্ছে। তাদের চিহিৃত করে আইনের আওতায় এনে সমাবেশে শাস্তির দাবি জানান তারা। 


-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Dara Computer Laptops