যুবতীকে ধর্ষণের অভিযোগে ফুলছড়িতে এক ধর্ষক গ্রেফতার

যুবতীকে ধর্ষণের অভিযোগে ফুলছড়িতে এক ধর্ষক গ্রেফতার


আশরাফুল ইসলাম গাইবান্ধা :: গাইবান্ধা জেলার ফুলছড়িতে যুবতীকে ধর্ষণের অভিযোগে ধর্ষক ফিরোজ কবির ওরফে রকি(২৮) কে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় ১৬ অক্টোবর শুক্রবার আদালতের মাধ্যমে অভিযুক্ত ফিরোজ কবিরকে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে গতকাল ১৫ অক্টোবর বৃহস্পতিবার রাতে নির্যাতিতার অভিযোগের প্রেক্ষিতে ফিরোজ কবিরকে গ্রেফতার করা হয়ছে বলে থানা সূত্রে জানা যায়।

গ্রেফতারকৃত ধর্ষক ফিরোজ কবির ফুলছড়ি উপজেলার কঞ্চিপাড়া একাডেমী এলাকার মন্ডলপাড়া গ্রামের এনামুল হক বকুর ছেলে।

অভিযোগের বরাত দিয়ে ফুলছড়ি থানা অফিসার ইনচার্জ  কাওছার আলী সাংবাদিকদের জানান, ফুলছড়ি উপজেলার কঞ্চিপাড়া এলাকার ঐ যুবতীকে বিয়ের প্রলোভনে ঢাকায় নিয়ে যায় অভিযুক্ত ফিরোজ কবির। পরে একটি ভাড়া বাসায় রেখে একাধিকবার ধর্ষণ করে সেখান থেকে পালিয়ে যায় সে। পরবর্তীতে ঐ যুবতী এলাকায় ফিরে ধর্ষণের বিষয়টি পরিবারকে জানায়, পরে ভুক্তভোগীর স্বজনরা থানায় একটি মামলা করলে ফিরোজ কবিরকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়। বর্তমানে নির্যাতিতা যুবতীকে ডাক্তারি পরীক্ষার জন্য গাইবান্ধা জেলা হাসপাতালে পাঠানো হয়েছে।


-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Dara Computer Laptops