বকশীগঞ্জে সাড়ে ৩ বছরের শিশুকে ধর্ষন চেষ্টা; আটক ২

S M Ashraful Azom
0
বকশীগঞ্জে সাড়ে ৩ বছরের শিশুকে ধর্ষন চেষ্টা; আটক ২


সেবা ডেস্ক: জামালপুরের বকশীগঞ্জে সাড়ে ৩ বছরের এক শিশুকে ধর্ষণ চেষ্টা মামলায় রুহুল আমীন (২০) এবং ঘটনা ধামাচাপা দিতে সহায়তাকারী মো. সরোয়ার হোসেন (৩০) নামের দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার সকালে উপজেলার বগারচর ইউনিয়নের ডাকপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

অভিযোগে জানা গেছে, উপজেলার বগারচর ইউনিয়নের ডাকপাড়া গ্রামের মো. আব্দুল্লাহর ছেলে রুহুল আমীন মঙ্গলবার বেলা ১১টার দিকে প্রতিবেশী এক দরিদ্র পরিবারের ঘরে ঢুকে তাদের সাড়ে তিন বছরের কন্যাশিশুকে একা পেয়ে পরনের কাপড় খুলে তাকে ধর্ষণের চেষ্টা করে। এ সময় শিশুটি ব্যথা ও ভয়ে কান্নাকাটি শুরু করলে রুহুল আমিন দ্রুত ওই ঘর থেকে কেটে পড়ে।

ঘটনাটি জানাজানি হলে প্রতিবেশী মৃত আশরাফ আলীর ছেলে মো. সরোয়ার হোসেন এ ঘটনা ধামাচাপা দিতে আপস মিমাংসার অপচেষ্টা চালায়। কিন্তু নির্যাতনের শিকার শিশুটির বাবা এতে রাজি না হলে ধর্ষণের চেষ্টাকারী রুহুল আমিন গা ঢাকা দেয়।

শিশুটির বাবার অভিযোগের প্রেক্ষিতে বকশীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আবু শরিফের নেতৃত্বে পুলিশের একটি দল ওই ডাকপাড়া গ্রামে অভিযান চালিয়ে রুহুল আমীন ও সরোয়ার হোসেনকে আটক করেন। পরে মেয়েকে ধর্ষণের চেষ্টার অভিযোগে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৯(৪)ঘ ধারায় শিশুটির বাবার দায়ের করা মামলায় ওই দুই যুবককে গ্রেপ্তার দেখানো হয়েছে। আজ বুধবার দুই আসামিকে আদালতে পাঠাবে পুলিশ। নির্যাতনের শিকার শিশুটিকে বকশীগঞ্জ উপজেলা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে বলে জানিয়েছেন থানার ওসি।

বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বলেন, শিশুটিকে ধর্ষণের চেষ্টার অভিযোগে থানায় মামলা দায়ের হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার রুহুল আমীন শিশুটিকে ধর্ষণের চেষ্টার কথা স্বীকার করেছে। তাকে এবং ঘটনার ধামাচাপা দিতে সহায়তাকারী গ্রেপ্তার সরোয়ারকে আজ বুধবার জামালপুর আদালতে হাজির করা হবে। 


-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top