রাঙ্গামাটিতে সেনাটহলে হামলা: ২ সন্ত্রাসী নিহত ও এক সেনাসদস্য আহত

S M Ashraful Azom
0
রাঙ্গামাটিতে সেনাটহলে হামলা: ২ সন্ত্রাসী নিহত ও এক সেনাসদস্য আহত


সেবা ডেস্ক: রাঙামাটিতে সেনাটহলে ইউপিডিএফ’র সন্ত্রাসীদের গুলিবর্ষণের ঘটনা ঘটেছে। সেনাটহলে ইউপিডিএফ সন্ত্রাসীরা অতর্কিত গুলিবর্ষণ করলে আত্মরক্ষার্থে বাংলাদেশ সেনাবাহিনী পাল্টা গুলিবর্ষণ করে। এতে দুই ইউপিডিএফ সন্ত্রাসী নিহত, এক সেনা সদস্য গুলিবিদ্ধ হয়েছে।

জানা যায়, আজ মঙ্গলবার (১৩ অক্টোবার) বিকাল ৫টায় জেলার সদর উপজেলার বুড়িঘাট এলাকায় এ ঘটনা ঘটে। এই ঘটনায় সেনাবাহিনী তল্লাশী চালিয়ে একটি একে ২২ বোর অটোমেটিক রাইফেল উদ্ধার করে। তল্লাশী এখনো অব্যাহত রয়েছে।
নিহত দুই ইউপিডিএফ সন্ত্রাসী
নিহত দুই ইউপিডিএফ সন্ত্রাসী

সূত্র জানায়: গোপন সংবাদের ভিত্তিতে রাঙ্গামাটি জোনের একটি টহল দল রউফ টিলা এলাকায় ইউপিডিএফ (প্রসিত গ্রুপ ) এর সশস্ত্র চাঁদাবাজদের গ্রেফতারের জন্য একটি অভিযান পরিচালনা করে। এ সময় সেনাটহল এর উপস্থিতি বুঝতে পেরে পার্শ্ববর্তী একটি টিলার উপরে অবস্থানরত চাঁদাবাজদের সাহায্যকারী অপর একটি সন্ত্রাসী দল সেনা টহলের উপর গুলিবর্ষণ করে। সেনা টহল পাল্টা গুলিবর্ষণ করলে ঘটনাস্থলে দুইজন সশস্ত্র চাঁদাবাজ নিহত হয় এবং সন্ত্রাসীদের গুলিতে সৈনিক শাহাবুদ্দিন নামে একজন টহল দলের সদস্য বাম কাঁধে গুলিবিদ্ধ হয়। এসময় টহল দল ঘটনাস্থল থেকে সন্ত্রাসীদের ব্যবহৃত ০১টি একে-২২ এসএমজি উদ্ধার করে।

পরবর্তীতে, আহত সেনাসদস্যকে হেলিকপ্টার যোগে রাঙ্গামাটি থেকে চট্টগ্রাম সিএমএইচ স্থানান্তর করা হয় এবং বর্তমানে সে আশংকামুক্ত।

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top