ইসলামপুরে পুজা মন্ডপে নগদ অর্থ, বস্ত্র ও সুরক্ষা সামগ্রী বিতরণ

ইসলামপুরে পুজা মন্ডপে নগদ অর্থ, বস্ত্র ও সুরক্ষা সামগ্রী বিতরণ


লিয়াকত হোসাইন লায়ন, জামালপুর প্রতিনিধি: জামালপুরের ইসলামপুরে পুজা মন্ডপে নগদ অর্থ ও দরিদ্র হিন্দু পরিবারের মাঝে বস্ত্র ও করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে। শুক্রবার সন্ধ্যায় উপজেলা প্রশাসন ও উপজেলা আওয়ামী লীগের আয়োজনে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে প্রধান অতিথির বক্তব্য রাখেন সংসদ সদস্য ফরিদুল হক খান দুলাল। এ সময় তিনি উপজেলার ২১টি পূজা মন্ডপের সভাপতি ও সম্পাদকদের হাতে ১০হাজার করে টাকা,৩হাজার মাস্ক ও ২৫০টি শাড়ি লুঙ্গি তুলে দেন।

এতে উপজেলা পরিষদ চেয়ারম্যান এড.জামান আব্দুন নাছের বাবুল, উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম মাজহারুল ্ইসলাম, ভাইস চেয়ারম্যান আঃ খালেক আকন্দ, সাধারণ সম্পাদক এড আঃ সালাম,উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আবু নাছের চার্লেস চৌধুরী,হাবিবুর রহমান চৌধুরী শাহিন, যুগ্ম সম্পাদক শিক্ষানুরাগী উপাধ্যক্ষ ফরিদ উদ্দিন আহম্মদ, শ্রম সম্পাদক জাহাঙ্গীর আলম,অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন, পৌর আওয়ামী লীগের সভাপতি নুর ইসলাম নুর,সাধারণ সম্পাদক অংকন কর্মকার,পুজা উদযাপন কমিটির সভাপতি অমূল্য রতন পাল,সাধারন সম্পাদক হিমাংশু চন্দ্র সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। 


-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Dara Computer Laptops