জামালপুরে লালন স্মরণোৎসব ১৪২৭ অনুষ্ঠিত

জামালপুরে লালন স্মরণোৎসব ১৪২৭ অনুষ্ঠিত


লিয়াকত হোসাইন লায়ন,জামালপুর প্রতিনিধি : জামালপুরে লালন স্মরণোৎসব ১৪২৭ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সন্ধ্যায় জামালপুর জেলা প্রেসক্লাব অঙ্গনে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

জামালপুর লালন একাডেমীর আয়োজনে লালন স্মরণোৎসবে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি এড. মুহাম্মদ বাকী বিল্লাহ। লালন শাঁইয়ের জীবন ও কর্ম নিয়ে প্রবন্ধ উপস্থাপন করেন জগন্নাথ বিশ^বিদ্যালয়ের সমাজকর্ম বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. মো আবুল হোসেন। 

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ইসলামপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান এড. জামাল আব্দুল নাসের বাবুল, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সমাজকর্ম বিভাগের চেয়ারম্যান ড. এএইচএম মাহবুবুর রহমান, কবি আলী জহির খালেক উজ জামান, জামালপুর জেলা প্রেসক্লাবের সভাপতি এম. এ জলিল। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জামালপুর লালন একাডেমীর সভাপতি এড. ইউসুফ আলী ও সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক একেএম আশরাফুজ্জামান স্বাধীন। পরে জামালপুর লালন একাডেমীর শিক্ষার্থী ও শিল্পীবৃন্দ লালন সংগীত পরিবেশন করেন। 


-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Dara Computer Laptops