গোবিন্দগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ীর মূলহোতা আটক

গোবিন্দগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ীর মূলহোতা আটক


আশরাফুল ইসলাম গাইবান্ধা : গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানাধীন চাঁদপুর সিঙ্গার বাজারে মৃত সদর মন্ডল ছেলে মোঃ শামসুল মন্ডল (৫৫)  দীর্ঘদিন ধরে গাজার ব্যবসা করে আসছে। এলাকাটি অত্যন্ত মফস্বল এলাকা হওয়ায় লোকচক্ষুর আড়ালে গাজার ব্যবসা জমজমাট ভাবে করতে থাকে।  বিভিন্ন এলাকা হতে গাঁজাসেবি গাঁজা সেবন ও ক্রয় উদ্দেশ্যে তার নিকট যাতায়াত করলে উঠতি বয়সী যুবক স¤প্রদায় বিভ্রান্ত হয়ে গাঁজা সেবনের আসক্ত হতে থাকে। এতে স্থানীয় অভিভাবক মহল চিন্তিত হয়ে পড়ে, অপর দিকে মাদক সিন্ডিকেটের সদস্যদের ভয়ে তারা প্রকাশ্যে মুখ খুলতে সাহস পায় নাই। অবশেষে তারা গোপনে ৯৯৯ এর মাধ্যমে গাইবান্ধা জেলার পুলিশ সুপারের নিকট মাদক দমনের সহায়তা কামনা করলে পুলিশ সুপার তাৎক্ষণিক ভাবে বিষয়টি আমলে নেন এবং গাইবান্ধা জেলা গোয়েন্দা শাখা এসআই জুলফিকার আলী হায়দার ও সঙ্গীয় ফোর্সসহ উক্ত এলাকায় গোয়েন্দা নজরদারি শুরু করে।

এর প্রেক্ষিতে গতকাল ১৫ অক্টোবর ১০ টা ৫০ মিনিটের সময় গাজা বিক্রয় করা কালে হাতেনাতে ১(এক) কেজি গাঁজাসহ গাঁজা ব্যবসায়ী (১) শামসুল আলমকে তার বাড়ী হইতে আটক করে। আটক করার সময় অন্যান্য আসামিরা পালিয়ে যায়। তার বিরুদ্ধে গোবিন্দগঞ্জ থানা মামলা নং ২৫ তারিখ ১৬-১০-২০২০ ইং ধারা ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন এর ৩৬(১) সারণির১৯(ক)/৪১ দায়ের করা হয়েছে। তার আটক হওয়ার সংবাদে এলাকার জনগণ সন্তোষ প্রকাশ করে এবং আগামীতে মাদকের বিরুদ্ধে সম্মিলিতভাবে প্রতিবাদী ভূমিকা পালন করবে।


-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Dara Computer Laptops