কাজিপুরে অর্থ আত্মসাতের কথা অস্বীকার করে সংবাদ সম্মেলন

কাজিপুরে অর্থ আত্মসাতের কথা অস্বীকার করে সংবাদ সম্মেলন


স্টাফ রিপোর্টার: সিরাজগঞ্জের কাজিপুরে জরিমানার অর্থ আত্মসাতের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন নাটুয়ারপাড়া ইউনিয়ন আ.লীগের সভাপতি আব্দুর রহিম। গত ২১ অক্টোবর বুধবার 'দৈনিক সিরাজগঞ্জ' সহ বেশ কয়েকটি অনলাইন নিউজ পোর্টালে ' কাজিপুরের নাটুয়ারপাড়ায় সালিশ বৈঠকে আড়াই লক্ষ টাকা জরিমানা আদায়ের অভিযোগ' শিরোনামে একটি নিউজ প্রকাশিত হয়। এতে অভিযোগ করা হয় সালিশি বৈঠকে জরিমানার ওই টাকা নাটুয়ারপাড়া  ইউনিয়ন আ.লীগের সভাপতি আব্দুর রহিম সরকার আত্মসাৎ করেছেন। 

এই সংবাদটি তাঁর দৃষ্টি গোচর হলে বৃহস্পতিবার (২২ অক্টোবর) সকালে নাটুয়ারপাড়া ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নান চাঁনের বাড়িতে সংবাদ সম্মেলন করেন আ.লীগের ওই নেতা ও বাজার ব্যবসায়ী সমিতির সদস্যগণ।

তিনি বলেন, "আমার বিরুদ্ধে আনিত অভিযোগ সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট। আমি সালিশের জরিমানার কোন টাকা নেই নি।" তিনি আরো জানান, একটি কুচক্রী মহল সমাজে আমার সম্মান ক্ষুন্ন করতেই মিথ্যা তথ্য দিয়ে নিউজ করিয়েছে। আমি প্রকাশিত সংবাদের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি।"

সম্মেলনে উপস্থিত ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নান চাঁন বলেন, "ব্যবসায়ি হুমায়ুন কবির হাট উন্নয়নের জন্য এক লক্ষ টাকা আমর কাছে দিয়েছেন। আব্দুর রহিম কোন টাকা নেন নি।"

নাটুয়ারপাড়া বাজার কমিটির সভাপতি আলমগীর হোসেন দেলশাদ বলেন, "আমার নাম উল্লেখ করে পত্রিকায় যে বিবৃতি দেয়া হয়েছে তা সঠিক নয়। আব্দুর রহিম কোন টাকা নেন নি।আমরা ব্যবসায়ীরা এই সংবাদের তীব্র নিন্দা জানাচ্ছি।”

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, নাটুয়াপাড়া ইউনিয়ন আ.লীগের সহসভাপতি জাহাঙ্গীর আলম সরকার, সাধারণ সম্পাদক বেল্লাল হোসেন, ইউনিয়ন সেচ্ছাসেবকলীগ সভাপতি সেলিম আক্তার, সাবেক ইউপি সদস্য দুলাল সরকার, ফজলুল হক, নাটুয়াপাড়া বাজার ব্যবসায়ি সমিতির সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, ব্যবসায়ি হুমায়ন কবিরসহ বাজার ব্যবসায়ী সমিতির দুই শতাধিক ব্যবসায়ী।


-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Dara Computer Laptops