ঘাটাইল ইউপি নির্বাচনে দোয়া চাইলেন শেখ মো. নাজমুল হক

S M Ashraful Azom
0
ঘাটাইল ইউপি নির্বাচনে দোয়া চাইলেন শেখ মো. নাজমুল হক


উত্তর টাঙ্গাইল প্রতিনিধি: সারাদেশের ন্যায় টাঙ্গাইলের ঘাটাইল ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এই নির্বাচনকে ঘিরে ইতিমধ্যেই বিভিন্ন দলের নেতা কর্মীরা চেয়ারম্যান ও মেম্বার পদে নির্বাচন করার জন্য মাঠে নেমেছেন হাটঘাট বেধে। 

নির্বাচনে দলীয় সমর্থন পেতে শীর্ষ পর্যায়ের নেতৃবৃন্দের কাছে দৌড়ঝাপ শুরু  করেছে। তাই এ নিয়ে ঘাটাইল সদর ইউনিয়ন পরিষদের সাধারণ ভোটারদের মাঝে উৎসাহ উদ্দীপনা দেখা দিয়েছে। এরই প্রেক্ষিতে ২নং ঘাটাইল সদর ইউনিয়ন পরিষদ  নির্বাচনে  সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী হিসেবে নিজেকে  আত্মপ্রকাশ করেছেন বিশিষ্ট সমাজ সেবক তারুন্যেও অহংকার শেখ মো.নাজমুল হক। 

এ উপলক্ষে শুক্রবার বাদ জুম্মা ইউনিয়নের কুলিয়া  জামে মসজিদে নামাজের পর মিলাদ মাহফিলের মাধ্যমে মুসুল্লিদের  কাছে দোয়া প্রার্থনা করেন। এসময় তিনি  মুসুল্লিদের উদ্দেশ্যে তিনি বলেন, দল যদি আমাকে সমর্থন করে ।  

আপনাদের সকলের সহযোগীতায় এবং কি আপনাদের দোয়ায় ইনশাল্লাহ আমি যদি চেয়ারম্যান হতে পারি আমাদের এলাকা  মাদকমুক্ত ইউনিয়ন করার জন্য আমার সর্বচ্চ চেষ্ঠা থাকবে। আমাদের এলাকায় যত রকম রাস্তার কাজ,কালভাটের কাজ,বয়স্কভাতা,বিধবাভাতা,প্রতিবন্ধী ভাতা সমস্ত কার্ড কোন  সিন্ডিকেট ছাড়া  আমি বিতরণ করব এটা আমার প্রতিশ্রæতি। 

আমার নির্বাচনের ইশতেহার থাকবে মাদকমুক্ত ইউনিয়ন চাই। যুবসমাজ নিয়ে আমি কাজ করতে চাই। জননেত্রী শেখ হাসিনা যদি আমাকে মনোনয়ন দেন তাহলে আমি পরিছন্ন একটি ইউনিয়ন পরিষদ উপহার দিব। 


-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top