বকশীগঞ্জে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার

S M Ashraful Azom
0
বকশীগঞ্জে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার


সেবা ডেস্ক: জামালপুরের বকশীগঞ্জ উপজেলার ঘাসিরপাড়ায় ৪০ বছর বয়সী এক নারীকে ধর্ষণের অভিযোগে সাজু মিয়া (২০) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

২৩ অক্টোবর রাত ৯টার দিকে বগারচর ইউনিয়নের ঘাসিরপাড়া বাংগাল পাড়া গ্রামের নিজ বাড়ির পাশ থেকে সাজু মিয়াকে গ্রেপ্তার করা হয়।

এঘটনায় বকশীগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন ওই নির্যাতিতা নারীর স্বামী।

বকশীগঞ্জ উপ-পরিদর্শক (এসআই) শরিফ আহাম্মেদ জানান, গত ১৭ অক্টোবর বিকাল ৪টার দিকে ঘাসির পাড়া বাংগাল পাড়া গ্রামের আছমত আলীর ছেলে সাজু মিয়া একই গ্রামের ভুক্তভোগী নারীকে তার রান্না ঘরে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করেন।

ধর্ষণের পর এ ঘটনা কাউকে না বলতে নির্যাতিতা নারীকে চাপ প্রয়োগ করেন ওই যুবক। পরে ঘটনাটি জানাজানি হলে নির্যাতিতা ওই নারীর স্বামী ২৪ অক্টোবর সকালে ধর্ষক সাজু মিয়া মিয়াসহ ৩ জনের নামে বকশীগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন।

এর আগে মৌখিক অভিযোগের ভিত্তিতে বকশীগঞ্জ থানার উপ-পরিদর্শক শরিফ আহাম্মেদ অভিযান চালিয়ে ওই যুবকের বাড়ির পাশ থেকে তাকে গ্রেপ্তার করেন।

বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম স¤্রাট জানান, নারী ধর্ষণের ঘটনায় থানায় মামলা হয়েছে এবং গ্রেপ্তার সাজু মিয়াকে আদালতে পাঠানো হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top