বকশীগঞ্জ উপজেলা বিএনপি ও পৌর বিএনপির আহবায়ক কমিটি গঠন

S M Ashraful Azom
0
বকশীগঞ্জ উপজেলা বিএনপি ও পৌর বিএনপির আহবায়ক কমিটি গঠন


বকশীগঞ্জ প্রতিনিধি : জামালপুরের বকশীগঞ্জ উপজেলা বিএনপি ও পৌর বিএনপির কমিটি গঠন করা হয়েছে। পূবের আহবায়ক কমিটি বাতিল করে ২৪ নভেম্বর মঙ্গলবার বকশীগঞ্জ উপজেলা ও পৌর বিএনপির আহবায়ক কমিটি অনুমোদন দেন জামালপুর জেলা বিএনপি। 

সাবেক ইউপি চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মানিক সওদাগরকে আহবায়ক ও ফকরুজ্জামান মতিনকে সদস্য সচিব করে ৯৯ সদস্য বিশিষ্ট করে উপজেলা বিএনপির আহবায়ক কমিটি গঠন করা হয়। 

পৌর বিএনপিতে উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি ও সাবেক জিএস জাহিদুল ইসলাম প্রিন্সকে আহবায়ক ও অ্যাডভোকেট মো. আনিছুজ্জামানকে গামাকে সদস্য সচিব করে ৭৩ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়। জামালপুর জেলা বিএনপির সভাপতি ফরিদুল কবির তালুকদার শামীম ও সাধারণ সম্পাদক শাহ মো. ওয়ারেছ আলী মামুন আহবায়ক কমিটির অনুমোদন দেন। 

নবগঠিত কমিটি গঠনের পর বকশীগঞ্জে বিএনপির নেতা কর্মীদের মধ্যে প্রাণ চাঞ্চল্যতা দেখা দিয়েছে । এর আগের কমিটিতে ত্যাগী নেতারা স্থান না পাওয়ায় দীর্ঘ তিন বছরেও আহবায়ক কমিটি পূর্ণাঙ্গ কমিটি গঠন করতে পারেন নি ওই কমিটির শীর্ষ স্থানীয়রা।

এবারের কমিটি গুলোতে দলের প্রবীণ ও ত্যাগী নেতারা স্থান পাওয়ায় উচ্ছ¡াস দেখা দিয়েছে বকশীগঞ্জ বিএনপিতে। 

নবগঠিত কমিটির মাধ্যমে ত্যাগীরা মূল্যায়িত হওয়ায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও জামালপুর-১ (বকশীগঞ্জ-দেওয়ানগঞ্জ) আসনের সাবেক এমপি এম রশিদুজ্জামান মিল্লাতের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন দলের নেতৃবৃন্দ। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top