আমেরিকা প্রবাসীর অর্থায়নে কুড়িগ্রামে বস্ত্র বিতরণ

আমেরিকা প্রবাসীর অর্থায়নে কুড়িগ্রামে বস্ত্র বিতরণ


ডা: জি এম ক্যাপ্টেন, কুড়িগ্রাম প্রতিনিধি: আমেরিকা প্রবাসীর অর্থায়নে করোনাকালিন দুর্যোগে কুড়িগ্রামে পৌর এলাকায় শতাধিক দৃষ্টি প্রতিবিন্ধী সহ সহ¯্রাধিক নারী পুরেূষের মাঝে শাড়ী ও লুঙ্গি বিতরণ করা হয়। শনিবার সকালে কুড়িগ্রাম স্টেডিয়াম মাঠে স্বাস্থ্য বিধি মেনে জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের উপস্থিতিতে বিতরণ কার্যক্রম পরিচালনা করা হয়। 

আমেরিকা প্রবাসী দিল আফরোজ ও মোঃ নজরুল ইসলাম এর অর্থায়নে বস্ত্র বিতরণে সহকারী অধ্যাপক নাজমুন নাহার বিউটি’র সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ হাফিজুর রহমান, সহকারী অধ্যাপক শফিকুল ইসলাম বেবু প্রমূখ।

সহকারী অধ্যাপক নাজমুন নাহার বিউটি জানান, তার নিকট আত্মীয় আমেরিকা প্রবাসী দিল আফরোজ ও মোঃ নজরুল ইসলাম করোনাকালিন দুর্যোগে এ জনপদে দুঃস্থ অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন। ইতিপূর্বে কয়েক দফায় দুই সহ¯্রাধিক মানুষের মাঝে খাদ্য ও অর্থ সহায়তা প্রদান করেন। তাদের এ মানবিক সহায়তা অব্যাহত থাকবে।


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।