কুড়িগ্রামে শিশু ধর্ষণের ঘটনায় অভিযুক্ত দুই সন্তানের জনক গ্রেপ্তার

S M Ashraful Azom
0
কুড়িগ্রামে শিশু ধর্ষণের ঘটনায় অভিযুক্ত দুই সন্তানের জনক গ্রেপ্তার


ডা: জি এম ক্যাপ্টেন, কুড়িগ্রাম প্রতিনিধি:  কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলার সোনাহাট ইউনিয়নের চরবলদিয়া ফকিরপাড়া গ্রামে নাড়কেল খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ৫বছরের এক শিশুকে ধর্ষণ করার অভিযোগ উঠেছে প্রতিবেশী হাবিবুর রহমান নামে দুই সন্তানের এক যুবকের বিরুদ্ধে। গত বুধবার (২৫ নভেম্বর) দুপুর দেড়টার দিকে এ ঘটনার পর বৃহস্পতিবার সন্ধ্যায় মামলা হলে শনিবার (২৮ নভেম্বর) দুপুর ১২টার দিকে অভিযুক্ত হাবিবুর রহমানকে গ্রেফতার করে পুলিশ। শিশুটি বর্তমানে কুড়িগ্রাম সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
জানা যায়, ঘটনার দিন শিশুটি অন্যান্য শিশুদের সাথে খোলা মাঠে খেলছিল। এসময় প্রতিবেশী মৃত: সায়েদ আলীর পূত্র দুই সন্তানের জনক হাবিবুর রহমান নাড়কেল খাওয়ানোর প্রলোভন দেখিয়ে শিশুটিকে নিজের শয়ন কক্ষে নিয়ে যায়। সেখানেই শিশুটিকে শ্লিলতাহানির ঘটনাটি ঘটে। মেয়েটি কান্নাকাটি করলে ধর্ষক হাবিবুর রহমান সটকে পরে। অসুস্থ্য শিশুটিকে সেই বাড়ি থেকে উদ্ধার করে তার নানী ফরিদা বেগম। পরে পরিবারের সবার সামনে নিগৃহের ঘটনার বর্ণনা দেয় সে। অভিভাবকরা শিশুটির চিকিৎসার জন্য প্রথমে তাকে ভূরুঙ্গামারী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।
ঘটনার পরদিন বৃহস্পতিবার সন্ধ্যায় শিশুটির পিতা বাদী হয়ে ভূরুঙ্গামারী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে ভূরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ আতিয়ার রহমান জানান, শনিবার দুপুরে অভিযান চালিয়ে পুলিশ ধর্ষক হাবিবুর রহমানকে চরবলদিয়া এলাকা থেকে গ্রেফতার করতে সক্ষম হয়।


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top