রৌমারীতে ইউপি নির্বাচনে ১২টি মনোনয়নপত্র বাতিল

রৌমারীতে ইউপি নির্বাচনে ১২টি মনোনয়নপত্র বাতিল


শফিকুল ইসলাম: আসন্ন  ইউপি নির্বাচনে রৌমারীর ৩টি ইউনিয়নের চেয়ারম্যান, সাধারন সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্য পদের  মনোনয়নপত্র যাচাই বাচাই করে বিভিন্ন কারণে ১২টি মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। মঙ্গলবার (১৭ নভেম্বর) সকাল ১০ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত যাচাই বাচাই সময় উপজেলা নির্বাচন অফিস কার্যালয়ে এসব মনোনয়নপত্র বাতিল করা হয়। 
যে সব ইউনিয়নের মনোময়ন বাতিল হয়, দাঁতভাঙ্গা ইউনিয়ন সংরক্ষিত মহিলা আসন-১ নোরেজা বেগম, সাধারন ওয়ার্ড-১ সহর আলী, সাধারণ ওয়ার্ড-৮ বাবুল আক্তার, সাধারন ওয়ার্ড-৩ মনিরুজ্জামান। চর শৌলমারী ইউনিয়ন সংরক্ষিত মহিলা আসন-২ আলেয়া বেগম, সংরক্ষিত মহিলা আসন-৩ জহুরা খাতুন, সংরক্ষিত মহিলা আসন-২ সোহেলী আক্তার, সাধারন ওয়ার্ড-১ মগল হোসেন, সাধারন ওয়ার্ড-৩ জবেদ আলী, সাধারন ওয়ার্ড-৫ শুকুর মামুদ। বন্দবেড় ইউনিয়ন সাধারন ওয়ার্ড-৯ বাহাদুর আলী এবং তাহেরু ইসলাম। উল্লেখ্য গত ১৫ ডিসেম্বর উপজেলার ৩টি ইউনিয়নে মোট ২৩৩ টি মনোয়নপত্র জমা হয়। 
উপজেলা নির্বাচন অফিসার এ এস এম সাইফুর রহমন জানান, মনোনয়নপত্র যাচাই বাচাই করে বিভিন্ন কারণে ১২টি মনোনয়নপত্র বাতিল করা হয়েছে।  আশাকরি  ১০ ডিসেম্বর সুষ্ঠ ও সুন্দর ভাবে ইউপি নির্বাচন অনুষ্ঠিত হবে।


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Dara Computer Laptops