উল্লাপাড়ায় যুবলীগ নেতা ভিপি উজ্জলের মোটর সাইকেল শোডাউন

উল্লাপাড়ায় যুবলীগ নেতা ভিপি উজ্জলের মোটর সাইকেল শোডাউন


উল্লাপাড়া প্রতিনিধি: সিরাজগঞ্জের উল্লাপাড়া পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামীলীগের মনোনয়ন পেতে দলীয় নেতা-কর্মী ও সমর্থকদের নিয়ে সারাক্ষণ মাঠ চষে বেড়াচ্ছেন উল্লাপাড়া উপজেলা যুবলীগ নেতা ও সাবেক ভিপি মীর আরিফুল ইসলাম উজ্জল। মঙ্গলবার সন্ধ্যায় উজ্জলের নেতৃত্বে প্রায় ২’শ মোটর সাইকেলের শোভাযাত্রা বের হয় পৌর শহরে। শোভাযাত্রাটি পৌরশহরের বিভিন্ন রাস্তায় প্রদক্ষিণের সময় সাধারণ জনগণ হাত নেড়ে ব্যাপক সমর্থন জানান মেয়র প্রার্থী উজ্জলকে।
শোভাযাত্রায় অংশগ্রহনকারি সকল নেতা-কর্মী অবশেষে উল্লাপাড়া এইচটি ইমাম উম্মুক্ত মঞ্চে মিলিত হয়। সেখানে এক  সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় মেয়র মনোনয়ন প্রার্থী উজ্জল বলেন, জম্মসুত্রে আমরা আওয়ামীলীগ পরিবার। আমার পিতা মীর শহিদুল ইসলাম পুন্নু উল্লাপাড়া উপজেলা আওয়ামীলীগের পরিক্ষীত নেতা। তিনি দীর্ঘ ২১ বছর দলের সভাপতি ও সম্পাদক পদে থেকে বিভিন্ন ঘাত-প্রতিঘাতের মধ্যদিয়ে দলীয় কর্মকান্ড পরিচালনা করেছেন। পিতার আদর্শকে ধারন করে আগামী দিনগুলো সবাইকে সঙ্গে নিয়ে বঙ্গবন্ধুর রেখে যাওয়া সংগঠনের দায়িত্ব পালন করে যেতে চাই। মনোনয়ন পেলে অবহেলিত উল্লাপাড়া পৌরবাসীর জীবন মান উন্নয়নে কাজ করতে চাই। এতে সবার সহোগিতা প্রত্যাশা করছি। যাতে করে মাদক, দুর্নীতি ও জঙ্গীমুক্ত একটি সুন্দর নিরাপদ পৌরসভা উপহার দিতে পারি পৌরবাসীকে।    


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।