করোনা প্রতিরোধে মাস্ক ব্যবহারে কুড়িগ্রামে প্রচারণামূলক কার্যক্রম

করোনা প্রতিরোধে মাস্ক ব্যবহারে কুড়িগ্রামে প্রচারণামূলক কার্যক্রম


এস,এম,আশরাফুল হক রুবেল,কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রামে করোনা সংক্রমনের ঝুঁকির দ্বিতীয় ধাপ প্রতিরোধে মাস্ক ব্যবহার সংক্রান্ত প্রচারণার উদ্যোগ হিসেবে প্রচারণামূলক কার্যক্রম পালন করা হয়েছে।
নো মাস্ক.নো এন্ট্রি,মাস্ক পড়–ন, সেবা নিন। এই প্রচারণাকে সামনে রেখে কুড়িগ্রাম জেলা প্রশাসন এর আয়োজনে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে দুপুর ১২ টা থেকে ১২ টা ৩০ পর্যন্ত অবস্থান কর্মসূচি ও প্রচারণা চালানো হয়।
এ সময় জেলা প্রশাসক কুড়িগ্রাম মোহাম্মদ রেজাউল করিম বলেন ভ্রাম্যমান আদালত অব্যাহত আছে। এই প্রচারণামূলক কার্যক্রমের পর মাস্ক ব্যবহারে মোবাইল কোর্ট জরিমানা আদায় সহ আরো কঠোর হবে।
এ সময় উপস্থিত ছিলেন পুলিশ সুপার কুড়িগ্রাম মহিবুল ইসলাম খাঁন,অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক হাফিজুর রহমান,অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব জিলুফা সুলতানা সহ প্রশাসনের উর্দ্ধতন কর্মকর্তাগণ।
একই সময়ে মাস্ক ব্যবহারে জেলা সদরে তথ্য অফিসের সামনে জেলা তথ্য অফিসার শাজাহান আলী,পানি উন্নয়নবোর্ড, সড়ক ও জনপথ,জেলা যুব উন্নয়ন অফিস,মহিলা অধিদপ্তর, কুড়িগ্রাম সরকারী কলেজ,জেলা পাসপোর্ট অফিসের সামনে প্রচারণামূলক কার্যক্রম গ্রহন করা হয়।


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Dara Computer Laptops