উল্লাপাড়া পৌর মেয়র প্রার্থী যুবলীগ নেতা উজ্জলের বিশাল শোডাউন

উল্লাপাড়া পৌর মেয়র প্রার্থী যুবলীগ নেতা উজ্জলের বিশাল শোডাউন


রাজু আহমেদ সাহান, উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের উল্লাপাড়া পৌরসভার আসন্ন নির্বাচনে আওয়ামী লীগ দলীয় মনোনয়ন পেতে নেতা-কর্মীদের নিয়ে মাঠে নেমেছেন উল্লাপাড়া যুবলীগের তরুণ নেতা মীর আরিফুল ইসলাম উজ্জল। তিনি উল্লাপাড়া উপজেলা আওয়ামীলীগের দীর্ঘদিনের সভাপতি মীর শহিদুল ইসলাম পুন্নু’র ছেলে এবং উপজেলা আওয়ামী যুবলীগের সংগ্রামী আহবায়ক। মঙ্গলবার দুপুরে পৌর আওয়ামীলীগের নেতা-কর্মী ও তার সমর্থকদের নিয়ে উল্লাপাড়া এইচটি ইমাম উম্মুক্ত মঞ্চে আলোচনা সভা ও এক শোভাযাত্রার আয়োজন করেন।

উপজেলা আওয়ামীলীগ নেতা প্রবীণ সাংবাদিক আলহাজ¦ আব্দুল বাতেন হিরু’র সভাপতিত্বে আয়োজিত আলোচনা সভায় বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী যুবলীগের তরুণ নেতা মেয়র পদে দলীয় মনোনয়ন প্রত্যাশি মীর আরিফুল ইসলাম উজ্জল, উপজেলা আওয়ামীলীগ নেতা ফয়সাল কাদের রুমি, আনোয়ার হোসেন সরকার, আব্দুস সামাদ সরকার, পৌর কাউম্মিলর আলাউদ্দিন আলা, নজরুল ইসলাম লেবু, আবুল কালাম আজাদ, উল্লাপাড়া গ্রাম্য প্রধান জাহাঙ্গীর সরকার ও নুর ইসলাম প্রমুখ।  

উজ্জল এ সময় বলেন, আমি উল্লাপাড়া পৌরসভা থেকে আগামী নির্বাচনে মেয়র পদে আওয়ামীলীগ থেকে মনোনয়ন প্রত্যাশি। দল যদি আমাকে মনোনয়ন এবং পৌরবাসি যদি আমাকে ভোটের মাধ্যমে নির্বাচিত করেন তাহলে বর্তমান জাতীয় সংসদ সদস্য তানভীর ইমামের হাত ধরে সবাইকে নিয়ে একটি আধুনিক রোল মডেল পৌরসভা গড়ে তুলবো ইনসাল্লা। যে পৌরসভায় থাকবে প্রপার ড্রেনেজ সিষ্টেম, প্রপার রাস্তাঘাট, থাকবে আধুনিক চিকিৎসা ব্যবস্থা, শিক্ষা ব্যবস্থা, সুন্দর খেলার মাঠ ও বিনোদন ব্যবস্থা। এছাড়াও সন্ত্রাস, মাদক, জঙ্গী ও চাঁদাবাজিকে মুক্ত করে উল্লাপাড়া পৌরসভাকে বাংলাদেশের সর্বশ্রেষ্ঠ ও আধুনিক পৌরসভাতে রূপান্তরিত করতে চাই। এ ছাড়াও উল্লাপাড়া পৌরবাসি’র অবৈধভাবে জোড় পূর্বক বাড়ি দখল, জমি দখল এমন ভুমিদস্যুদের আইনের আওতায় এনে অযাচিত পৌর ট্যাক্্র থেকে মুক্তির লক্ষ্য নিয়ে কাজ করে পৌরবাসিকে আগামী দিনে একটি সুন্দর সকাল উপহার দিতে চাই।


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।