বকশীগঞ্জ উপজেলা আ’লীগের শফিকুল ইসলামের বিরুদ্ধে অপপ্রচার

বকশীগঞ্জ উপজেলা আ’লীগের শফিকুল ইসলামের বিরুদ্ধে অপপ্রচার


স্টাফ রিপোর্টার: জামালপুরের বকশীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক শফিকুল ইসলামের বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগ পাওয়া গেছে।  এই অপ্রচারকারীদের বিরুদ্ধে আইনগত গত ব্যবস্থা প্রক্রিয়ায়ধীন রয়েছে বলেও জানা গেছে।

এ বিষয়ে উপজেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক শফিকুল ইসলাম জানান, দেশে মাছ ও মুরগির খামারিদের মাঝে সবচেয়ে কম দামে ওষুধ সরবরাহসহ নানা সেবাদানকারী প্রতিষ্ঠান 'আদিয়ান এগ্রো লিমিটেড' এর পরিচালক হিসাবে দায়িত্ব পালন করে আসছেন। 

ঢাকার একটি সংঘবদ্ধ  সিন্ডিকেট ধারাবাহিক ষড়যন্ত্রের অংশ হিসেবেই আদিয়ান এগ্রোর বিরুদ্ধে মনগড়া, মিথ্যা, ভিত্তিহীন গুজব ছড়ানোর পাঁয়তারা চালায়। ওই সিন্ডিকেট যেকোনো উপায়ে আদিয়ান এগ্রো লিমিটেডকে নিষ্ক্রীয় বানিয়ে বাজারে মাছ-মুরগির ওষুধ মূল্য আকাশচুম্বী করার ষড়যন্ত্রে মেতে উঠে।

এর অংশ হিসাবে আদিয়ান এগ্রো লিমিটেড এর বিরুদ্ধে গত মে মাসের প্রথম সপ্তাহে ২টি দৈনিকি পত্রিকায় একটি সংবাদ পরিবেশন করে। ঠিক পরদিনই ওই সংবাদেরও প্রতিবাদ ছাপা হয়। 

বেশকিছু গোয়েন্দা সংস্থাও তদন্তও করে ঘটনার কোন সত্যতা পায়নি। স্বাভাবিকভাবেই 'আদিয়ান এগ্রো লিমিটেড' তাদের ব্যবস্থা পরিচালনা করে আসছে। 

কিন্তু সোমবার দুপুর থেকে উপজেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক শফিকুল ইসলামকে জড়িয়ে ৩/৪জন ফেসবুক ব্যবহারকারী ওই সংবাদের লিংকসহ বিভ্রান্তমুলক কথাবার্তা লেখে নিজের ওয়ালে পোষ্ট করে।

এসব অপপ্রচারকারী বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার বিষয়টি প্রক্রিয়াধীন বলেও জানান তিনি।

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।