উল্লাপাড়া পৌরসভার মেয়র পদে মনোনয়ন প্রত্যাশী উজ্জলের গণসংযোগ

উল্লাপাড়া পৌরসভার মেয়র পদে মনোনয়ন প্রত্যাশী উজ্জলের গণসংযোগ


উল্লাপাড়া প্রতিনিধি : আসন্ন উল্লাপাড়া পৌরসভা নির্বাচনে দলীয় মনোনয়ন প্রত্যাশী মেয়র পদপ্রাথী সাবেক ভিপি মীর আরিফুল ইসলাম উজ্জল গণসংযোগে ব্যস্ত সময় কাটাচ্ছেন। মেয়র পদে আওয়ামীলীগের মনোনয়ন পেতে উল্লাপাড়া উপজেলা যুবলীগের আহবায়ক ইতোমধ্যেই নৌকা প্রতীকের প্রচারণা শুরু করেছেন। শুক্রবার বিকেলে উল্লাপাড়া পৌরসভার নয়ানগঞ্জ ষ্টেশন বাজারে পৌরসভার ৮নং ওয়ার্ড আওয়ামীলীগের আয়োজনে এক বিশাল গণসংযোগ সভায় যোগ দেন উজ্জ্বল। 

উল্লাপাড়া পৌরসভার ৮ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আব্দুল মান্নানের সভাপতিত্বে গণসংযোগ আলোচনা সভায় বক্তব্য রাখেন মেয়র প্রার্থী তরুণ নেতা যুব সমাজের আইকন সাবেক ভিপি মীর আরিফুল ইসলাম উজ্জ্বল, উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির সদস্য প্রবীণ সাংবাদিক আলহাজ্ব আব্দুল বাতেন হিরু, ফয়সাল কাদের রুমি, সাব্বির আহমেদ, উপজেলা কৃষকলীগের সভাপতি কাউন্সিলর আলাউদ্দিন আলা, সাধারণ সম্পাদক অধ্যাপক শফিউল ইসলাম স্বপন, উপজেলা মহিলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক লাভলী সাব্বির, ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সোহেল রানা প্রমুখ।

 
মেয়র প্রার্থী উজ্জ্বল বলেন, করোনাকালীন সময় থেকে আমি নিজের এবং পরিবারের কথা চিন্তা না করে কর্মহীন হয়ে পড়া অসহায় দরিদ্র মানুষদের সর্বত্র সময় খোঁজ খবর নিয়েছি। তাদের মধ্যে আমার সাধ্যমত খাবার সামগ্রী বিতরণ করেছি। জননেত্রী শেখ হাসিনা ও স্থানীয় সংসদ সদস্য তানভীর ইমাম আমাকে দলীয় মনোনয়ন দিলে নৌকা প্রতীক পেলে আপনাদের ভোটে শতভাগ জয়ী হবো বলে আমার বিশ্বাস।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে বুকে ধারণ করে ছাত্র রাজনীতি থেকে উঠে আসা এই তরুণ নেতা, যুব সমাজের আইকন হিসেবে পরিচিত এবং সর্বদা অসহায় মানুষের সহায়ক হয়ে সাধারণ জনগণের পাশে থেকে দিন-রাত সমান তালে প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন। দলীয় নেতা-কর্মী ও সমর্থকদের নিয়ে প্রতিদিন ওয়ার্ডে ওয়ার্ডে গিয়ে ব্যাপক জনসংযোগ চালিয়ে ভোটারদের সমর্থন চাচ্ছেন মীর আরিফুল ইসলাম উজ্জ্বল। ভোটারদের কাছে নৌকার পক্ষে ভোট চাওয়ার পাশাপাশি চাচ্ছেন দোয়া ও ভালোবাসা। ভোটাররা অনেকে বুকে জড়িয়ে ধরে এই তরুণ নেতাকে কেউ করছেন আদর, কেউবা মাথায় হাত বুলিয়ে দিয়ে করছেন দোয়া। তাদের প্রত্যাশা উজ্জ্বল নির্বাচিত হলে উল্লাপাড়া পৌরসভা হবে একটি সেবামুলক প্রতিষ্ঠান।


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Dara Computer Laptops