গোবিন্দগঞ্জে ২০০ পিস ইয়াবাসহ জ্বীনের বাদশা রহিম বাদশা গ্রেফতার

গোবিন্দগঞ্জে ২০০ পিস ইয়াবাসহ জ্বীনের বাদশা রহিম বাদশা গ্রেফতার


আশরাফুল ইসলাম গাইবান্ধা:: গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানা পুলিশের অভিযানে ২ শত পিস ইয়াবাসহ প্রতারক চক্র কথিত জ্বীনের বাদশা হিসাবে খ্যাত রহিম বাদশা (৩০) কে হাতে নাতে গ্রেফতার করেছে ।  

থানা সূত্রে জানা যায়, ১৯ নভেম্বর বৃহস্পতিবার রাত অনুমানিক দেড় ঘটিকার সময় গোবিন্দগঞ্জ থানার এসআই শফিকুল এর নেতৃত্বে একটি টিম দরবস্ত ইউপির বিশ্বনাথপুর গ্রামে অভিযান চালিয়ে গ্রেফতারি পরোয়ানা ভুক্ত আসামী ও প্রতারক চক্রের জ্বীনের বাদশা চক্রের সক্রিয় সদস্য রহিম বাদশা(৩০)  কে নিজ বাড়ি হতে ২০০ পিস ইয়াবা সহ আটক করে এবং ঐ সময় তার সহযোগী অপর আসামি বুলু পালিয়ে যায়। গ্রেফতারকৃত রহিম বাদশা(৩০) গোবিন্দগঞ্জ উপজেলার বিশ্বনাথপুর গ্রামের বাচ্চু মিয়ার ছেলে।  

এখবর নিশ্চিত করেন গোবিন্দগঞ্জ থানা অফিসার ইনর্চাজ একেএম মেহেদী হাসান জানান,উদ্ধার কৃর্ত ইয়াবার মূল্য অনুমানিক ৪০ হাজার টাকা। গ্রেফতারকৃত আসামি একজন পেশাদার জিনের বাদশা ও মাদক ব্যবসায়ী চক্রের সদস্য। উক্ত আসামীর বিরুদ্ধে কুমিল্লা, বরগুনা,বগুড়া ও গাইবান্ধা জেলায় মাদক,জিন হিসাবে প্রতারণা এবং নারী ও শিশু নির্যাতন আইনের মোট ৭ টি মামলা বিচারাধীন আছে এবং একটি ওয়ারেন্ট ও মুলতবি ছিলো। এছাড়াও তার  বিরুদ্ধে গোবিন্দগঞ্জ থানায় একটি মাদক দ্রব্য আইনে মামলা রুজু হয়েছে।

অপর দিকে এদিন দুপুর অনুমানিক ২টার সময় গোবিন্দগঞ্জ থানার এএসআই ইসমাইলের নেতৃত্বে একটি টিম অভিযান চালিয়ে এসসি মামলার ১ বছরের সাজাপ্রাপ্ত আসামী জাহিরুল ইসলাম জাহিদ কে গ্রেফতারর করে । সে উপজেলার গুমানিগঞ্জ খড়িয়া গ্রামের ইব্রাহীম ওরেফ ইবরু ছেলে । পৌর এলাকার পান্থাপাড়া এলাকা হতে গ্রেফতার করে। সে দীর্ঘদিন হলো পলাতক ছিলো ।

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।