বাঁশখালীরুটে যাতায়তের নতুন মাত্রায় যুক্ত হল এস.আলম বাস সার্ভিস

বাঁশখালীরুটে যাতায়তের নতুন মাত্রায় যুক্ত হল এস.আলম বাস সার্ভিস


শিব্বির আহমদ রানা, বাঁশখালী প্রতিনিধি: বাঁশখালীরুটে যাতায়তের নতুন মাত্রায় যুক্ত হল এস. আলম বাস সার্ভিস। কয়েকযুগ পেরিয়ে যাত্রীদের দুর্ভোগ লাঘবে চট্টগ্রামের বাঁশখালীতে নতুন বাস সার্ভিস চালু করেছে এস. আলম।এখন থেকে বাঁশখালী চাম্বল ও জলদী সদর হতে চট্টগ্রাম  সিনেমা প্যালেস ও ঢাকা সহ বিভিন্ন জেলায় এস আলমের নতুন বাস সার্ভিস চালু হয়েছে।

রবিবার (২২ নভেম্ভর) সকালে এই সার্ভিসের শুভ উদ্ধোধন করেন বাঁশখালীর সাংসদ আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এম'পি।

এস আলম গ্রুপের জি.এম. মু. আবেদ হোসেনের সভাপতিত্বে উদ্বোধন অনুষ্টানে  উপস্থিত ছিলেন বাঁশখালী পৌরমেয়র আলহাজ্ব সেলিমুল হক চৌধুরী, থানা অফিসার ইনচার্জ (ওসি) মু. শফিউল কবির, মহিলা ভাইস চেয়ারম্যান রেহেনা আক্তার কাজেমী, বাহারচড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি অধ্যাপক তাজুল ইসলাম, সরল ইউপি চেয়ারম্যান রশিদ আহমদ চৌধুরী, ছনুয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জিল্লুল করিম শরীফি, এম মনছুর আলী, এড. তোফাইল বিন হোসাইন, মানিকুল আলম মানিক, হামিদ উল্লাহ, মাওলানা আক্তার হোসেন প্রমূখ।

এসময় উপস্থিত বক্তারা বলেন, 'দীর্ঘ কয়েকযুগ পরে বাঁশখালীরুটে এস.আলম বাস সার্ভিস যাতায়তের নতুন মাত্রায় আমূল পরিবর্তন আনবে। যাত্রীদের দূর্ভোগ, হয়রানী থেকে পরিত্রাণ পেতে এস. আসল বাস সার্ভিস যেন তার স্বকীয়তা বজায় রাখে তাও কামনা করেন বাঁশখালীর যাত্রী সাধারণ। এখন থেকে বাঁশখালীর লোকজন শুধু শহরে নয় ঢাকায়ও যেতে পারবে কোনরকম ভোগান্তি ছাড়া।'

উল্লেখ্য, এস. আলম বাস সার্ভিস এখন থেকে প্রতিদিন ১৫ মিনিট পরপর বাঁশখালীরুটে চলাচল করবে। প্রাথমিকভাবে ১৫ মিনিট পর পর এ গাড়ি চট্টগ্রাম শহরের উদ্দ্যেশে রওনা করবে। পরবর্তী আরো কাউন্টার বৃদ্ধি করা হবে বলে জানিয়েছেন এস আলম কর্তৃপক্ষ।

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Dara Computer Laptops