গ্রামাঞ্চলে উন্নত চিকিৎসা নিশ্চিতে কাজ করছে শেখ হাসিনার সরকার

গ্রামাঞ্চলে উন্নত চিকিৎসা নিশ্চিতে কাজ করছে শেখ হাসিনার সরকার


সেবা ডেস্ক: বাংলাদেশ সরকারের সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ বলেছেন, শেখ হাসিনার সরকার গ্রাম ও শহরে সমান নাগরিক সুবিধা প্রদানে প্রতিশ্রুতিবদ্ধ। কেবল অবকাঠামোগত উন্নয়ন নয়, গ্রামীণ জনগণ যেন উন্নত চিকিৎসা সেবা পায় সে লক্ষেও সরকার কাজ করছে।

মঙ্গলবার লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলায় চলমান বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ডের অগ্রগতি পরিদর্শনকালে তিনি এসব কথা বলেন। 

মন্ত্রী প্রথমে কালীগঞ্জ মডেল মসজিদের কাজের অগ্রগতি পরিদর্শন করেন। এরপর করিমপুর নুরজাহান-শামসুন্নাহার মা ও শিশু বিশেষায়িত হাসপাতাল পরিদর্শন করেন। 

সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী জানান, প্রধানমন্ত্রীর প্রত্যাশা অনুযায়ী গ্রামের মানুষ যেন চিকিৎসার সব রকম সুবিধা পায়, গরীব ও অবহেলিত এলাকায় যেসব মানুষের চিকিৎসার সেবা পেতে কষ্ট করতে হয়, তাদের কথা চিন্তা করেই মা ও শিশু বিশেষায়িত হাসপাতাল কালীগঞ্জে প্রতিষ্ঠা করার উদ্যোগ গ্রহণ করা হয়েছে।

পরিদর্শন শেষে কাশীরাম পিয়ারজান জামে মসজিদের বহুতলের ভিত্তি প্রস্তর স্থাপন করেন তিনি।

এসময় মন্ত্রীর সঙ্গে উপস্থিত ছিলেন- উপজেলা নির্বাহী কর্মকর্তা রবিউল হাসান, সমাজসেবা অধিদফতরের উপ-পরিচালক আব্দুল মতিনসহ আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।