এবার সুইমিংপুলে ঝড় তুললেন বাঙালি অভিনেত্রী অলিভিয়া সরকার

এবার সুইমিংপুলে ঝড় তুললেন বাঙালি অভিনেত্রী অলিভিয়া সরকার


সেবা ডেস্ক: ওপার বাংলার টেলিভিশনের বহুল পরিচিত মুখ ও জনপ্রিয় তারকা অলিভিয়া সরকার। এবার তাকে দেখা গেলো একদম ভিন্ন আঙ্গিকে। যা দেখে ঝড় উঠেছে নেট দুনিয়ায়। অলিভিয়া সরকার এবার সুইমিংপুলে এবং খোলামেলা! নেটদুনিয়ায় ঝড় তুলতে আর কী চাই! ইতিমধ্যেই বিনোদন জগতে চর্চার কেন্দ্রবিন্দু হয়ে উঠেছেন তিনি।
অভিনেত্রী অলিভিয়া অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয়। ভক্তদের কীভাবে নিজেদের দিকে আর্কষিত করে রাখতে হয় তা অভিনেত্রী ভালোই জানেন। অভিনয়ে যেমন এক একটা জাল থেকে বেরিয়ে নতুন করে নিজেকে মেলে ধরেছেন। ঠিক একইভাবে চরিত্রের রহস্যের মতো বাস্তব জীবনেও দিনের সঙ্গে সঙ্গে আরো বোল্ড রুপে হাজির হয়েছেন অভিনেত্রী। একের পর এক উষ্ণ আবেদনে মোহময়ীকে দেখে পুরুষদের ঘুম উড়ে গেছে। সম্প্রতি ইনস্টা-তে বেশ কিছু হট ফোটোশুটের কোলাজ ভিডিও শেয়ার করেছেন ‘সেক্সি লেডি’ যা রীতিমতো ভাইরাল হয়।

এবার এই মোহময়ী নায়িকা সাহসী ফটোশুটে নিজেকে মেলে ধরেছেন। পুলে সুইম সুট পড়ে বোল্ড লুকে মাত করলেন মন্টু পাইলটের এই অভিনেত্রী। বিনা মেকাপে ভেজা চুলে জলে ভেসে চললেন অলিভিয়া। আর এই পোস্ট শেয়ার হতে না হতে ইন্সটাগ্রাম হ্যান্ডেলে লাইকের বন্যা বয়ে চলেছে। অবশ্য এই পোস্টের জন্য নানান কটুক্তি শুনতে হয়েছে অভিনেত্রীকে। কিন্তু কুছ পরোয়া নেই অভিনেত্রীর। নিজেই নিজের মত মত্ত অভিনেত্রী। মুহূর্তে অভিনেত্রীর নতুন এই ছবি ভাইরাল।

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।