শান্তিপূর্ণ পরিবেশে সিরাজগঞ্জ -১ আসনের উপ-নির্বাচনের ভোটগ্রহণ শেষ

শান্তিপূর্ণ পরিবেশে সিরাজগঞ্জ -১ আসনের উপ-নির্বাচনের ভোটগ্রহণ শেষ


কাজিপুর প্রতিনিধি:   সিরাজগঞ্জ-১ (কাজিপুর ও সদরের একাংশ) আসনের উপ-নির্বাচনে ১৭১ টি কেন্দ্রে শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ শেষ হয়েছে।  উপ নির্বাচনে ১৭ টি ইউনিয়ন ও একটি পৌরসভার মোট ভোটার সংখ্যা ৩ লক্ষ ৬৪ হাজার ৭৬৪ জন। এরমধ্যে মহিলা ভোটার ১লক্ষ ৮৪ হাজার ১৪৯ জন , পুরুষ ভোটার সংখ্যা ১ লক্ষ ৮০ হাজার ৬১৫ জন।  
বৃহস্পতিবার (১২ নভেম্বর) দিনের শুরুতে ভোটার উপস্থিতি কম থাকলেও বেলা বাড়ার সাথে সাথে ভোটকেন্দ্র গুলোতে উপস্থিতি বাড়তে থাকে। বিশেষ করে মহিলা ভোটারদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। বেশ কয়েকটি কেন্দ্র পরিদর্শন করে দেখা গেছে মহিলা ভোটারের লম্বা লাইন। ভোটারদের মধ্যে ইভিএম ভীতি লক্ষ করা যায়নি। ইভিএম এ অনেক ভোটার অল্প সময়ে ভোট প্রদান করে করতে পেরেছেনে বলে জানান। এছাড়া নিজের ভোট নিজে দিতে পেরে তারা আনন্দিত।
উপ-নির্বাচনে আ.লীগ মনোনীত প্রার্থী প্রয়াত মোহাম্মাদ নাসিম পুত্র প্রকৌশলী তানভীর শাকিল জয় নৌকা প্রতীকে এবং বিএনপি দলীয় মনোনীত প্রার্থী সেলিম রেজা প্রতিদ্ব›িদ্বতা করছেন।
সকাল নয়টায় কাজিপুর পৌর এলাকার বেড়ীপোটল সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট প্রদাণ করেন আওয়ামীলীগ মনোনীত প্রার্থী প্রকৌশলী তানভীর শাকিল জয়। বেলা ১১ টায় চালিতাডাঙ্গা উচ্চ বিদ্যালয়কেন্দ্রে ভোট প্রদান করেন বিএনপি প্রার্থী সেলিম রেজা। 

উলে­খ্য, আ.লীগ প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিমের মৃত্যু জনিত কারণে সিরাজগঞ্জ -১ আসনটি শূন্য ঘোষণা করেন নির্বাচন কমিশন।


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।