বাঁশখালীতে গণতন্ত্রের বিজয় দিবসে বিশাল র‌্যালী

বাঁশখালীতে গণতন্ত্রের বিজয় দিবসে বিশাল র‌্যালী


শিব্বির আহমদ রানা, বাঁশখালী সংবাদদাতা: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের বিজয়ের দ্বিতীয় বর্ষপূর্তি উপলক্ষে বুধবার (৩০ ডিসেম্বর) দেশব্যাপী ‘গণতন্ত্রের বিজয় দিবস’ উদ্‌যাপনের সাথে একাত্মতা পোষন করে ১ নম্বর ওয়ার্ড বাঁশখালী পৌরসভা আওয়ামীলীগের সভাপতি ও সমাজ সেবক আলহাজ্ব আনছুর আলী তালুকদারের নেতৃত্বে গাড়ী বহর ও মিছিল সহকারে আনন্দ শোভাযাত্রা ও র্যালী সমাবেশ উদযাপন করেন।

বুধবার বেলা দেড়টায় আনছুর আলীর নেতৃত্বে ১ নম্বর ওয়ার্ড এলাকার আওয়ামী, যুবলীগ, ছাত্রলীগ সহ সর্বস্তরের জনসাধারণের স্বতঃস্ফূর্ত গণসংযোগে গণতন্ত্রের বিজয় দিবস উপলক্ষে বিজয় র্যালিটি হারুন বাজার রুহুল্লা পুকুর পাড় থেকে উপজেলা সদর গ্রীনপার্ক কমিউনিটি হলরুমে বাঁশখালীর সাংসদ আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরীর সমাবেশে মিলিত হয়।

বিজয় র্যালী পূর্ববর্তী আলোচনা সভায় আলহাজ্ব আনছুর আলী জনতার উদ্দ্যশ্যে বলেন, '২০১৮ সালের ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচন বাংলাদেশের গণতন্ত্র ও উন্নয়নের ইতিহাসে একটি বিজয়ের মাইলফলক। এই নির্বাচনের মধ্য দিয়ে অশুভ শক্তি, দুর্নীতি-সন্ত্রাস ও জঙ্গিবাদের পৃষ্ঠপোষকদের আস্ফালন আর সহিংস রাজনীতির অন্ধকার ছায়া কাটিয়ে গণতন্ত্রের নবতর অভিযাত্রায় অগ্রসর হয় বাংলাদেশ।'

তিনি আরো বলেন, 'বাঁশখালীর মাটি ও মানুষের নেতা আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এম'পির সুযোগ্য নেতৃত্বে বাঁশখালীর উন্নয়ন দেখার মতো। আগামীতে বাঁশখালী পৌরসভায় ১ নম্বর ওয়ার্ড এলাকায় সুযোগ্য নেতৃত্ব চায় অত্র এলাকার জনসাধারণ। এলাকার অবকাঠামোগত উন্নয়ন সহ সমাজের সকল অসংগতি দূর করতে বলিষ্ট নেতৃত্বের প্রয়োজন। আমি মনে করি বাঁশখালীর কর্ণধার আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এম'পি উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে জনতার মতামতকেই প্রধান্য দেবেন।'

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Dara Computer Laptops