ঘাটাইলে শহীদ বাপ্পী স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

ঘাটাইলে শহীদ বাপ্পী স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত


ঘাটাইল প্রতিনিধি:  মুজিব বর্ষে মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে ব্যাপক দর্শক সমাগমের মধ্য দিয়ে টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার ১নং দেউলাবাড়ী ইউনিয়নে  শহীদ বাপ্পী স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ সম্পন্ন হয়েছে। 

শনিবার (২৬ ডিসেম্বর) বিকেলে সাড়ে ৪ টায় পাকুটিয়া পাবলিক স্কুল এন্ড কলেজ মাঠে  এ ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।  

খেলাটি শুরু  হয়ে নির্ধারিত সময়ে উভয় দলের মধ্যে ১-১ গোলে অমীমাংসিতভাবে শেষ হলে খেলাটি টাইব্রেকারে গড়ায়। টাইব্রেকারে ৪-৩ গোলে মধুপুর আউশনার স্পোর্টি ক্লাব মোটেরবাজার ফুটবল একাদশ  দেউলাবাড়ীর দক্ষিন খিলগাতী  কে. বি. এম. ডপ. স্পোর্টিং ক্লাব ফুটবল একাদশ কে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। 

ফুটবল টুর্নামেন্টের এ ফাইনাল খেলাটি হাজার হাজার ফুটবল ক্রীড়ামোদী দর্শক উপভোগ করেন।

খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন টাঙ্গাইল ৩ (ঘাটাইল) আসনের   সাবেক  এমপি  আলহাজ্ব আমানুর রহমান রহমান খান রানা।  

সাবেক ক্রীড়াবিদ ও ১ নং দেউলাবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সম্মেলন প্রস্তুুতি কমিটি সদস্য মো.মোতাহের আলী আকন্দ সভাপতিত্বে ও ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক  এ আর জুলহাস উদ্দিনের পরিচালনায় এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক আ.ন.ম.বজলুর রহীম রিপন, ১নং দেউলবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো.রফিকুল ইসলাম খান, সাবেক ভাইস চেয়ারম্যান মো.আরিফুল ইসলাম,শহীদ বাপ্পী স্মৃতি ফুটবল টুর্নামেন্টের আহবায়ক মো.পৃথি আকন্দ,সদস্য সবিচ এ আর ইমরান হোসেন রাজু,মেসাস খালিদ এন্টার প্রাইজের স্বত্ত¡াধিকারী শেখ মো.কাশেম,মেসার্স নুসরাত এন্টার প্রাইজের স্বত্ত¡াধিকারী মো.রুবেল খান প্রমুখসহ স্থানীয় জনপ্রতিনিধি, গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। অসংখ্য  দর্শক  নারী পুরুষ  ফাইনাল এ খেলা উপভোগ করেন।

করোনা মহামারি এ বৈশ্বিক সংকটে  তরুন দের বিপদগামী হতে দূরে রাখা, খেলাধুলার মাধ্যমে শারীরিকভাবে সুস্থ জাতি গঠনে আগ্রহী ও সামাজিক মূল্যবোধ তৈরির লক্ষ্যে এ কমিটি প্রথমবারের মতো এমন ফুটবল টুর্নামেন্টের আয়োজন করে। 

গত ৫ নভেম্বর শনিবার এ  টুর্নামেন্টের উদ্বোধন করেন ১নং দেউলাবাড়ী ইউয়িন ছাত্রলীগের সাবেক সভাপতি,শহীদ বীরমুক্তিযোদ্ধা আব্দুল  খালেক খানের  সুযোগ্য পুত্র দেউলাবাড়ী ইউনিয়নের মাটি ও মানুষের প্রিয়নেতা,বিশিষ্ট সমাজসেবক মো.হারুন অর রশীদ খান। এতে  ১৬ টি দল অংশ নেয়। 

খেলা পরিচালনা করেন সাইদুল রহমান পলক। প্রতিযোগিতার প্রথম পুরস্কার ছিল একটি ১শ সিসি মটর সাইকেল দ্বিতীয় পুরুষ্কার ফ্রীজ,তৃতীয় পুরুষ্কার এলইডি টেলিভিশন।


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Dara Computer Laptops