জামালপুরে চিকিৎসকদের কর্মবিরতি প্রত্যাহার

জামালপুরে চিকিৎসকদের কর্মবিরতি প্রত্যাহার


লিয়াকত হোসাইন লায়ন,জামালপুর প্রতিনিধি : শর্ত সাপেক্ষে জামালপুর জেনারেল হাসপাতালসহ সকল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মবিরতি প্রত্যাহার করেছেন চিকিৎসকরা।  

বুধবার দুপুরে জামালপুর জেনারেল হাসপাতালের প্রশাসনিক ভবনের সভাকক্ষে হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত হয়। 

স্থানীয় সংসদ সদস্য ও হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার মোজাফফর হোসেনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক, জেলা পরিষদ চেয়ারম্যান ফারুক আহাম্মেদ চৌধুরী, পুলিশ সুপার মো: দেলোয়ার হোসেন, বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন (বিএমএ) জামালপুর জেলা শাখার সাধারণ সম্পাদক ডা. মোশায়েরুল ইসলাম রতন, পৌর মেয়র মির্জা সাখাওয়াতুল আলম মনি, হাসপাতালের সহকারি পরিচালক ডা. মাহফুজুর রহমান সোহান প্রমুখ। 

হাসপাতালের সহকারি পরিচালক জানান, জেলা প্রশাসন, স্থানীয় রাজনীতিবিদ ও হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির যৌথ সভায় শর্ত সাপেক্ষে চিকিৎসকদের কর্মবিরতি প্রত্যাহার করা হয়েছে। 

তবে শর্ত অনুযায়ী তদন্ত রিপোর্ট অনুসারে ব্যবস্থা না নেয়া হলে কর্মবিরতিতে যাবে চিকিৎসকরা। যৌথ সভার সিদ্ধান্ত অনুযায়ী জেনারেল হাসপাতালসহ সকল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসকরা কর্মবিরতি প্রত্যাহার করে রোগীদের সেবা দেয়া শুরু করবেন। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।