উল্লাপাড়ায় ভ্রাম্যমান আদালতে ১০ জুয়ারির অর্থদন্ড

উল্লাপাড়ায় ভ্রাম্যমান আদালতে ১০ জুয়ারির অর্থদন্ড


উল্লাপাড়া প্রতিনিধি: উল্লাপাড়া উপজেলার বড়হর ইউনিয়নের পূর্বদেলুয়া গ্রামে অভিযান চালিয়ে উল্লাপাড়া মডেল থানা পুলিশ জুয়া খেলার আসর থেকে  ১০ জুয়ারিকে শুক্রবার মধ্যরাতে আটক করে তাদের বিরুদ্ধে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে। 

ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট উপজেলা নির্বাহী কর্মকর্তা দেওয়ান মওদুদ আহমেদ ওই ১০ জুয়ারির প্রত্যেকে ১০০ টাকা করে অর্থ দন্ড প্রদান করেন ।  দন্ডপ্রাপ্তরা হলেন উপজেলার ভুতগাছা গ্রামের আসাদুল (১৯),  লুৎফর রহমান (২২), বেল্লাল (২১), শাহাদাত (১৯), জাহিদুল (১৭), সিহাব উদ্দিন (১৬), সবুজ হোসেন (২০),  ভূতবাড়িয়া গ্রামের সাদ্দাম হোসেন (১৬),  বেতুয়া গ্রামের সাজ্জাদ হোসেন (১৮), ও পূর্বদেলুয়া গ্রামের ইউনুস আলী (২৫) ।

 উল্লাপাড়া মডেল থানার উপ-পরিদর্শক ইব্রাহিম খলিল জানান, ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ দেওয়ান মওদুদ আহমেদ শনিবার সকালে প্রত্যেক জুয়ারীকে ১ শত টাকা করে অর্থদন্ডে দন্ডিত করে ছেড়ে দেয়ার নির্দেশ দেন।


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Dara Computer Laptops