বাঁশখালীর গন্ডামারায় অগ্নিকান্ডে ৩ বসতঘর পুড়ে ছাই!

বাঁশখালীর গন্ডামারায় অগ্নিকান্ডে ৩ বসতঘর পুড়ে ছাই!


বাঁশখালী প্রতিনিধি: বাঁশখালীতে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনায় ৩ পরিবারের বসতঘর সহ সর্বস্ব পুড়ে ছাঁই হয়ে যাওয়ার ঘটনা ঘটেছে। এতে ২০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানান ক্ষতিগ্রস্থ পরিবারের সদস্যরা।
বৃহস্পতিবার (২৮ জানুয়ারী) সকাল আনুমানিক ১০ টার দিকে এ ঘটনা সংগঠিত হয়। ঘটনাটি ঘটেছে উপজেলার গন্ডামারা ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড এলাকার চৌধুরী বাড়িতে।
এ ঘটনায় ক্ষতিগ্রস্থ হয় আব্দুল খালেক চৌধুরী, আব্দুল মালেক চৌধুরী, ছৈয়্যদ আহমদ চৌধুরী। এ অগ্নিকান্ডের ঘটনায় ৩ পরিবারের বাঁশের বেড়া সমেত টিনের চালা সহ সর্বস্ব পুড়ে ছাই হয়ে যায়।
ধারণা করা হচ্ছে, তাদের বসতঘরের বিদ্যুতের শর্টসার্কিট থেকে এ অগ্নিকান্ডের সূত্রপাত হয়েছে।
ক্ষতিগ্রস্থ পরিবার ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সকাল ১০ টার সময় অগ্নিকান্ডের ঘটনায় কোন রকমভাবেই পরিবারের সদস্যরা বের হতে পারলেও সর্বস্ব পুড়ে যায়। বাঁশখালী ফায়ার সার্ভিস ও স্থানীয়দের সহযোগীতায় আগুন নিয়ন্ত্রণে এলেও বাড়ীর আসবাবপত্র সহ কিছুই রক্ষা করা সম্ভব হয়নি।
ছৈয়দ আহমদের পুত্র মুরাদ চৌধুরী জানান,'অগ্নিকান্ডে আমাদের বাড়ীর যাবতীয় আসবাবপত্র পুড়ে ছাই হয়ে যায়। মুহূর্তের মধ্যেই অগ্নিকান্ডের ভয়াবহতায় নিজেরা কোন রকমভাবেই বের হয়েছি মাত্র। আমার স্ত্রীর চিকিৎসার জন্য বাড়িতে রাখা ৭০ হাজার টাকা পুড়ে যায়।'

এ বিষয়ে বাঁশখালী ফায়ার সার্ভিসের ইনচার্জ লিটন বৈষ্ণব প্রতিবেদককে জানান, 'অগ্নিকান্ডের খবর পাওয়ার পর আমরা টিম সহ ঘটনাস্থলে পৌছি এবং আগুন নিয়ন্ত্রণে আনি।'

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Dara Computer Laptops