উল্লাপাড়ায় বিরোধপূর্ণ সম্পত্তি দখলের চেষ্টায় কলেজ শিক্ষক গ্রেফতার

S M Ashraful Azom
0
উল্লাপাড়ায় বিরোধপূর্ণ সম্পত্তি দখলের চেষ্টায় কলেজ শিক্ষক গ্রেফতার


উল্লাপাড়া প্রতিনিধি: আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে সিরাজগঞ্জের উল্লাপাড়া পৌরসভার শ্রীকোলা মহল্লার সংখ্যালঘু সম্প্রদায়ের বিবদমান সম্পত্তি জোড়পূর্বক দখল করার চেষ্টায় করায় পুলিশে গ্রেফতার হলেন মাহবুবুল আলম বাচ্ছু। তিনি স্থানীয় এইচটি ইমাম গার্লস কলেজের মনোবিজ্ঞান বিষয়ক শিক্ষক ও ঘোষগাঁতী মহল্লার সোবহান আলীর ছেলে। পুলিশ গ্রেফতার করে সোমবার তাকে জেল হাজতে প্রেরণ করেছে। 

উল্লাপাড়া মডেল থানার উপ-পরিদর্শক মহিদুল ইসলাম জানান, ৯৯৯ এর ফোন পেয়ে উল্লাপাড়া পৌর শহরের শ্রীকোলা মহল্লায় সংখ্যালঘু সম্প্রদায়ের বিবদমান সম্পত্তি জোড়পূর্বক দখলের অভিযোগে মাহবুবুল আলম বাচ্ছু নামের এক কলেজ শিক্ষককে গ্রেফতার করেছে থানা পুলিশ। তিনি আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে পৌরসভার ঝিকিড়া মহল্লার শ্রী তুষার কান্তি সাহার সম্পত্তি দখল করে নেওয়া চেষ্টা করে। এ সময় তুষার বাধা দিলে উভয় পক্ষের মধ্যে ধস্তাধস্তি ও সংঘর্ষ বেধে যায়। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আদালতের আদেশ বাস্তবায়নের লক্ষে তুষার কান্তি সাহাকেও এ সময় আটক করে পুলিশ। 

তুষার কান্তি সাহা জানায়, ৩ সপ্তাহ পূর্বেও ভুয়া কাগজপত্র দেখিয়ে উল্লাপাড়া পৌরসভার শ্রীকোলা মৌজার ১৪৯ খতিয়ানের আর, এস ৪৯৯ দাগের ০৮ শতক আমাদের নামীয়  ভুমি জোড়পূর্বক দখলে নেওয়ার চেষ্টা করেছিল প্রতারক মাহবুবুল আলম বাচ্ছু । তাতে ব্যর্থ হয়ে আবারও দখল করার চেষ্টা চালায়।

এ ব্যাপারে উল্লাপাড়া মডেল থানার অফিসার্স ইনচার্জ দীপক কুমার দাস (পিপিএম) বলেন, পৌর শহরের শ্রীকোলা মহল্লার বিবদমান জায়গার উপর আদালত কতৃক ১৪৪ ধারা জারি রয়েছে। আদালতের আদেশ ভঙ্গ করায় উভয় পক্ষের মাববুবুল আলম বাচ্ছু ও তুষার কান্তি সাহা নামের দু’জনকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top