বকশীগঞ্জে অষ্টম শ্রেণীর শিক্ষার্থীকে ধর্ষণ

বকশীগঞ্জে অষ্টম শ্রেণীর শিক্ষার্থীকে ধর্ষণ


সেবা ডেস্ক: বিয়ের প্রলোভন দেখিয়ে জামালপুরের বকশীগঞ্জে অষ্টম শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এনিয়ে বকশীগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের হয়েছে।

এজাহার সূত্রে জানা যায়, জামালপুরের বকশীগঞ্জ উপজেলার মেরুরচর ইউনিয়নের ফরাজীপাড়া গ্রামের ১৪ বছর বয়সী এক কিশোরীর সঙ্গে ওই এলাকার শহিদুর রহমানের ছেলে একাদশ শ্রেণির ছাত্র আকাশ মিয়ার প্রেমের সর্ম্পক ছিলো। বিয়ের প্রলোভন দেখিয়ে গত বুধবার (২০ জানুয়ারি) আকাশ তার দাদার বাড়িতে নিয়ে গিয়ে ওই স্কুলছাত্রীকে ধর্ষণ করেন। পরে বিয়ের জন্য চাপ দিলে আকাশ পালিয়ে যান। কোনো উপায় না দেখে সোমবার (২৫ জানুয়ারি) বিকেলে বকশীগঞ্জ থানায় অভিযোগ করলে পুলিশ তাৎক্ষণিক মামলা রেকর্ড করে। পরে ধর্ষণের শিকার স্কুলছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য জামালপুর শেখ হাসিনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম সোমবার জানান, অভিযোগ পাওয়ার সঙ্গে সঙ্গে ধর্ষক আকাশ মিয়াকে গ্রেফতারের অভিযান চালিয়ে যাচ্ছে পুলিশ। এছাড়া ধর্ষণের শিকার স্কুলছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য জামালপুর পাঠানো হয়েছে।

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Dara Computer Laptops