সেই জান্নাতির চিকিৎসার দায়িত্ব নিলেন মান‌বিক ইউএনও লিজা

সেই জান্নাতির চিকিৎসার দায়িত্ব নিলেন মান‌বিক ইউএনও লিজা


শামীম তালুকদার: জামালপুর বকশীগঞ্জ উপজেলার বগারচর আউলপাড়া গ্রামের জান্নাতি শীত নিবারণে আগুন পোহাতে গিয়ে মারাত্নকভাবে দগ্ধ হন,শরীরের প্রায় অর্ধাংশ পোড়ে যায়।পেটের দায়ে ঢাকায় রিক্সাচালক বাবার পক্ষে মেয়ের চিকিৎসা ব্যয়বহন সম্ভব হয়নি।

গত প‌নের‌দিন যাবৎ শিশু জান্না‌তির গ্রাম‌্য লতাপাতায় চিকিৎসা কর‌ছি‌লেন তার দাদা মইনুল মিয়া কিন্তু তীব্র শীত আর প্রচণ্ড ব্যথা নিয়ে ঘরে কান্না করতে থাকে।জান্না‌তির অসহ্য ব্যথা আর কষ্ট সইতে না পেরে স্থানীয় একজন সামা‌জিক যোগা‌যোগ মাধ‌্যম ফেসবু‌কে সহযোগিতা কামনা করেন।

প‌রে অনলাইন নিউজ পোর্টাল sebahotnews.org তে “বকশীগঞ্জে অর্থাভা‌বে দগ্ধ জান্না‌তির চি‌কিৎসা চলছে লতাপাতায়” শিরোনামে খবর প্রকাশ হ‌লে মান‌বিক ইউএনও হিসা‌বে অল্প সম‌য়ে প‌রিচি‌তি অর্জনকারী বকশীগঞ্জ উপ‌জেলা নির্বাহী কর্মকর্তা মুনমুন জাহান লিজা দগ্ধ জান্না‌তির চি‌কিৎসার সা‌র্বিক দা‌য়িত্ব নেন।

তিনি তাৎক্ষ‌নিক জান্না‌তির প‌রিবার‌কে অ‌ফি‌সে আস‌তে ব‌লেন

এরপর আজ বুধবার সকাল ১১:৩০টায় পিতা জালাল উ‌দ্দিন,দাদা মোঃমইনুল মিয়া সহ জান্না‌তি উপ‌জেলা নিবাহী অ‌ফিসা‌রের কার্যাল‌য়ে আস‌লে জান্না‌তির সা‌র্বিক অবস্থা দে‌খে ত‌রিৎ ইউএনও মুনমুন জাহান লিজা জান্না‌তি‌কে বাবা-দাদার সঙ্গে অ্যাম্বুলেন্সে ময়মন‌সিংহ মে‌ডিক‌্যাল ক‌লেজ হাসপাতালে প্রেরণ করেন। বকশীগঞ্জ‌ উপ‌জেলা নিবাহী অ‌ফিসা‌র মুনমুন জাহান লিজার ধারাব‌া‌হিক সহযোগিতাকে মানবিকতার উজ্জ্বল দৃষ্টান্ত বলে ম‌নে কর‌ছেন বকশীগঞ্জ‌ের সর্বস্তরের মানুষ।

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Dara Computer Laptops