সড়কে তিন চাকার মোটরযান চলাচল ও নির্মাণ কারখানা বন্ধের নির্দেশ

সড়কে তিন চাকার মোটরযান চলাচল ও নির্মাণ কারখানা বন্ধের নির্দেশ


সেবা ডেস্ক: সড়কে তিন চাকার মোটরযান চলাচল বন্ধ করার পাশাপাশি এসব তিন চাকার মোটরযান তৈরির কারখানাও বন্ধের নির্দেশ দিয়েছেন বাংলাদেশ সরকারের সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শনিবার বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষের (বিআরটিএ) সঙ্গে মতবিনিময় সভায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত হয়ে বক্তৃতাকালে তিনি এ নির্দেশ দেন।

বিআরটিএ-তে দালালের দৌরাত্ম্য দূর করতে কর্তৃপক্ষকে নির্দেশ দিয়ে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, দালালদের সঙ্গে যোগসাজশ থেকে সবাইকে বেরিয়ে আসতে হবে।

তিনি আরো বলেন, সড়কে চলাচলরত বাসে ‘যত আসন তত যাত্রী’ নিয়মের বিষয়টি মালিক-শ্রমিকদের আবারো স্মরণ করিয়ে দিচ্ছি। এর ব্যত্যয় ঘটলে কর্তৃপক্ষকে ব্যবস্থা নিতে হবে।

নতুন বছরে বিএনপিকে ইতিবাচক রাজনীতিতে ফিরে আসার আহ্বান জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিএনপির রাজনৈতিক কৌশলে দেশ ও জনগণের স্বার্থ প্রাধান্য পাচ্ছে না। নতুন বছরে নেতিবাচক রাজনীতি পরিহার করে জনগণের পক্ষে ইতিবাচক রাজনীতি করতে বিএনপির প্রতি আহ্বান জানাই।

এ সময় অপর প্রান্তে ভার্চুয়ালি যুক্ত ছিলেন সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব মো. নজরুল ইসলাম ও বিআরটিএর চেয়ারম্যানসহ সংশ্লিষ্ট কর্মকর্তারা।

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Dara Computer Laptops