নির্বাচনী প্রচারণার শেষ দিনে উল্লাপাড়ায় নৌকা মার্কার বিশাল মিছিল

S M Ashraful Azom
0
নির্বাচনী প্রচারণার শেষ দিনে উল্লাপাড়ায় নৌকা মার্কার বিশাল মিছিল


উল্লাপাড়া প্রতিনিধি : সিরাজগঞ্জের উল্লাপাড়া পৌরসভা নির্বাচনী প্রচরণার শেষ দিনে এস. এম নজরুল ইসলামের নৌকা মার্কা প্রতীকের  বিশাল মিছিল অনুষ্ঠিত হয়। 

বৃহস্পতিবার বিকেলে ৯ টি ওয়ার্ডের ৪০ জন কাউন্সিল প্রার্থীর শত শত ভোটার নারী-পুরুষ পৌর শহরের প্রধান প্রধান সড়কে এই মিছিলে অংশ নেয়।

উল্লাপাড়া আওয়ামীলীগ মনোনীত নৌকা মার্কা প্রতীকের মাঝি এস. এম নজরুল ইসলামের নির্বাচনী প্রচরণার শেষ দিনে এক বিশাল মিছিলের আয়োজন করে উপজেলা আওয়ামীলীগ। 

মিছিলে পৌরসভার ৯ টি ওয়ার্ডের নির্বাচনে অংশ নেওয়া প্রতিটি কাউন্সিলর প্রার্থীর শত শত সমর্থকদের নিয়ে এই মিছিল বের করে পৌর শহরে। মিছিলটি স্থানীয় সরকারি কলেজ মাঠ থেকে শুরু হয়ে পৌর শহরের প্রধান প্রধান সড়ক ও বিভিন্ন মহল্লায় প্রদক্ষিণ শেষে উপজেলা আওয়ামীলীগ অফিসে এসে শেষ হয়। 

সেখানে এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন- নৌকা মার্কা প্রতীকের মনোনীত প্রার্থী জননেতা এস.এম নজরুল ইসলাম,  উপজেলা আওয়ামীলীগের আহবায়ক বীরমুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, যুগ্ম আহ্বায়ক শফিকুল ইসলাম শফি, আওয়ামীলীগ নেতা সাবেক চেয়ারম্যান আকমল হোসেন, শফিউল আলম হ্যাভেন, আরিফ বিন হাবিব,  উপজেলা যুবলীগের আহবায়ক মীর আরিফুল ইসলাম উজ্জ্বল প্রমুখ।

আগামী ১৬ জানুয়ারি উল্লাপাড়া পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে।


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top