দেওয়ানগঞ্জে জমি ও গৃহ প্রদানের উদ্বোধন উপলক্ষে প্রেস ব্রিফিং

দেওয়ানগঞ্জে জমি ও গৃহ প্রদানের উদ্বোধন উপলক্ষে প্রেস ব্রিফিং


ফরিদুল ইসলাম ফরিদ, দেওয়ানগঞ্জ প্রতিনিধি: "আশ্রয়নের অধিকার শেখ হাসিনার উপহার" এই শ্লোগানকে সামনে রেখে, মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক মুজিব শতবর্ষ উপলক্ষে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি এবং গৃহ প্রদান কার্যক্রম ভিডিও কনফারেন্সের মাধ্যমে শুভ উদ্বোধন উপলক্ষে আজ  রবিবার ১৭ জানুয়ারি জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে প্রেস ব্রিফিংয়ের আয়োজন করেন উপজেলা প্রশাসন। 

দেওয়ানগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আব্দুল্লাহ ইবনে রশীদ এর সভাপতিত্বে প্রেস ব্রিফিংয়ের কার্যক্রম  শুরু করা হয়। ব্রিফিংয়ে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন দেওয়ানগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ সোলায়মান হোসাইন (সোলাই)। উপস্থিত ছিলেন দেওয়ানগঞ্জ প্রেসক্লাবের সভাপতি, সেক্রেটারি,কোষাধ্যক্ষ সহ সকল সদস্য গণ। 

উপজেলা নির্বাহী কর্মকর্তা বলেন- ২০১৬ সালে যে সকল ভূমিহীন ও গৃহহীন পরিবারের তালিকা করা হয়েছে, তাদের মধ্যে থেকে দেওয়ানগঞ্জ উপজেলায় মোট ১৭২ টি পরিবারকে জমি ও গৃহ প্রদান করা হবে। আগামী ২৩ জানুয়ারি শনিবার ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধন করবেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্সের মাধ্যমে দেওয়ানগঞ্জ উপজেলার ১৭২ টি পরিবারকে কবলার দলিলাদি প্রধান করা হবে। এ প্রকল্পে প্রতি পরিবারে ১লক্ষ ৭১ হাজার টাকা ব্যয়ে দেওয়ানগঞ্জ উপজেলায় মোট ২কোটি ৯৪ লক্ষ টাকা ব্যয়ে গৃহ নির্মাণ করে দেওয়া হচ্ছে। তিনি আরও বলেন- কোন অসাধু চক্র যাতে কারো নিকট হতে কোন প্রকার  উৎকোচ গ্রহণ করতে না পারে সেদিকে সকলকে সজাগ দৃষ্টি রাখার আহবান জানান। 

কেউ দুর্নীতি করার চেষ্টা করলে তাদের বিরুদ্ধে কঠোর হুশিয়ারী দেন।

উপজেলা চেয়ারম্যান বলেন- জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবর্ষ উপলক্ষে ভূমিহীন ও গৃহহীন পরিবার পাকা বাড়িতে থাকতে পারবে। এজন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অসংখ্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। যেন আমাদের দেওয়ানগঞ্জ উপজেলার কোন একটা লোক ভূমিহীন ও গৃহহীন না থাকে। তাদের জন্যও জমি এবং গৃহ নির্মাণের ব্যবস্থা করা হয়।

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Dara Computer Laptops