জামালপুরে উৎপাদনশীলতার সেমিনার

জামালপুরে উৎপাদনশীলতার সেমিনার


জামালপুর প্রতিনিধি: মুজিব শতবর্ষ উপলক্ষে জামালপুরে ”উন্নত বাংলাদেশ বির্নিমাণে উৎপাদনশীলতার গুরুত্ব”শীর্ষক এক সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্প্রতিবার(২৮জানুয়ারী) দুপুরে শহরের একটি কমিউনিটি সেন্টারে ন্যাশরাল প্রোডাক্টটিভিটি অর্গানাইজেশন(এনপিও) শিল্প মন্ত্রণালয়ের  উদ্যোগে দিনব্যাপী ক্ষদ্র ও কুটির  শিল্প উদ্যোক্তাদের নিয়ে এক সেমিনারের আয়োজন করা হয়। উক্ত সেমিনারে অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. মোখলেছুর রহমানের সভাপতিত্বে সেমিনারে বক্তব্য রাখেন প্রধান অতিথি  হিসেরে উপস্থিত ছিলেন,সদর আসনের সংসদ সদস্য আলহাজ্ব ইঞ্জিনিয়ার মো. মোজাফফর হোসেন এমপি, বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জাতীয় ক্ষুদ্র ও  কুটির শিল্প সমিতির (নাসিব) সভাপতি ,মির্জা নুরুল গণী শোভন(সিআইপি),জেলা আওয়ামীলীগের সহ সভাপতি, সৈয়দ আতিকুর রহমান ছানা, জামালপুর জেলা নাসিবের সভাপতি  শাহিনুর  আলম প্রমুখ। এছাড়াও সেমিনারে জেলার ক্ষুদ্র ওকুটির শিল্পের উদ্যোক্তারা উপস্থিত থেকে দিনব্যাপী সেমিনারে উপস্থিত ছিলেন ।

এসময় বক্তারা বলেন,উন্নত বাংলাদেশ বির্নিমানে উৎপাদনশীলতার গুরুত বৃদ্ধির লক্ষে দেশের বেকার জনসংখ্যাকে  দক্ষ জনশক্তিতে রুপান্তিত করার কোন বিকল্প নেই ।  এই সাথে প্রতিযোগীতার বাজারে  টিকে থাকতে হলে উন্নত মানের পন্য বাজারজাত করার কোন বিকল্প নেই ।


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Dara Computer Laptops