ইসলামপুরে জলবায়ু পরিবর্তনে সক্ষমতা বৃদ্ধি অবহিতকরণ

ইসলামপুরে জলবায়ু পরিবর্তনে সক্ষমতা বৃদ্ধি অবহিতকরণ


লিয়াকত হোসাইন লায়ন,জামালপুর প্রতিনিধি।। জামালপুরে ইসলামপুরে জলবায়ু পরিবর্তনে এক্সটেন্ডেড কমিউনিটি ক্লাইমেট চেঞ্জ প্রজেক্ট-ফ্লাড (ইসিসিসিপি-ফ্লাড) অবহিতকরন কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

 বৃহস্পতিবার দুপুরে ইসলামপুর উপজেলা পরিষদ মিলনায়নে অনুষ্ঠিত দিনব্যাপী কর্মশালায় প্রধান অতিথি হিসেবে শুভ উদ্ভোধন করেন জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক। 

বেসরকারি সংস্থা এসএসএস’র নির্বাহী পরিচালক আব্দুল হামিদ ভূইয়ার সভাপতিত্বে কর্মশালায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইসলামপুর উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট নাসের বাবুল, উপজেলা নির্বাহী কর্মকর্তা এস.এম মাজহারুল ইসলাম, মেলান্দহ উপজেলা নির্বাহী কর্মকর্তা তামিম আল ইয়ামিন, এস এস এস এর নির্বাহী পরিচালক আব্দুল হামিদ ভূইয়া ও উপ-পরিচালক স.ম ইয়াহিয়া। 

বক্তারা বন্যা প্রবন এলাকায় বিপদাপন্ন জনগোষ্ঠীর দূর্যোগ মোকাবিলায় সক্ষমতা বৃদ্ধি কল্পে দক্ষতার সাথে কাজ করার জন্য সকালের প্রতি আহ্বান জানান। কর্মশালায় মেলান্দহ ও ইসলামপুর উপজেলার ৫টি ইউনিয়নের সরকারি ও বেসরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি ও এনজিও প্রতিনিধিগন অংশ নেন।

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Dara Computer Laptops