করোনার প্রথম টিকা নিয়েই ‘জয় বাংলা’ বলে উদযাপন করলেন রুনু

করোনার প্রথম টিকা নিয়েই ‘জয় বাংলা’ বলে উদযাপন করলেন রুনু


সেবা ডেস্ক: রাজধানী ঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স রুনু ভেরোনিকা কস্তা বাংলাদেশের ইতিহাসে প্রথম করোনা ভাইরাসের টিকা নিয়েছেন। আর টিকা নেয়ার পরপরই ‘জয় বাংলা’ শ্লোগানের মধ্য দিয়ে তিনি তা উদযাপন করলেন। 

বুধবার ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালে করোনার টিকাদান কার্যক্রমের উদ্বোধন ঘোষণা করেন। 

এর মধ্য দিয়ে বাংলাদেশে বহু প্রতীক্ষিত টিকাদান কার্যক্রম শুরু হয়। এ অনুষ্ঠানে মোট ২৫ জনকে টিকা দেয়া হবে। প্রধানমন্ত্রী ৫ জনের টিকাদান প্রত্যক্ষ করেন।

প্রথম টিকা নেন কুর্মিটোলা জেনারেল হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স রুনু।  টিকা নিয়ে তিনি বলেন ‘জয় বাংলা’।

এরপর পর্যায়ক্রমে চিকিৎসক হিসেবে প্রথম টিকা নেন মেডিসিন কনসালট্যান্ট ডা. আহমেদ লুৎফর মবিন, এরপর স্বাস্থ্য অধিদফতরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা, ট্রাফিক পুলিশের সদস্য দিদারুল ইসলাম এবং বাংলাদেশ সেনাবাহিনীর ব্রিগেডিয়ার জেনারেল ইমরান হামিদ।

টিকাদান কার্যক্রম প্রত্যক্ষ করার সময় যারা টিকা নিচ্ছেন তাদের সঙ্গে কুশলাদি বিনিময় এবং অভয়দান করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Dara Computer Laptops