ইসলামপুরে পূর্ব শত্রুতার জের ধরে শিক্ষককে মারধর

S M Ashraful Azom
0
ইসলামপুরে পূর্ব শত্রুতার জের ধরে শিক্ষককে মারধর


লিয়াকত হোসাইন লায়ন,জামালপুর প্রতিনিধি: জামালপুরের ইসলামপুরে ব্যবসায়িক হিসাব ও পূর্ব শত্রæতার জের ধরে এক শিক্ষককে মারধর করায় গুরুত্বর আহত হয়ে ইসলামপুর হাসপাতালে চিকিৎসাধীর রয়েছে। এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের হয়েছে।

জানাগেছে,উপজেলার গোয়ালের চর ইউনিয়নের সরকার পাড়া দারুসুন্নাহ দাখিল মাদরাসা শিক্ষক মাসুদর রহমানের সাথে ওই ইউনিয়নের আইয়ুব আলী মেম্বারের পুত্র আলমগীর হোসেন আলকাছের সাথে ব্যবসার ও পূর্ব শত্রæতার জের ধরে মঙ্গলবার কথা কাটাকাটি হয়। 

এক পর্যায়ে ঘটনাটি সংঘাতে পরিণত হওয়ায় এলাকার চেয়ারম্যান ও মাতাব্বররা মিমাংসা করার সিদ্ধান্ত নেয়। বুধবার শিক্ষক মাসুদর রহমান ভাই সহ স্বজনদের নিয়ে অটোরিক্সা যোগে শালিসীতে আসার সময় সভার চর গ্রামে পথিমধ্য আলমগীর হোসেন আলকাছের লোকজন তাদের অটোরিক্সার গতিরোধ করে অতর্কিত ভাবে হামলা চালিয়ে মারধর করে। এতে শিক্ষক মাসুদর রহমান গুরুত্বর আহত হলে স্বজনরা দ্রæত হাসপাতালে ভর্তি করে। বর্তমানে সে চিকিৎধীন রয়েছে।

এ ঘটনায় সহোদর ভাই মোক্তার হোসেন ইসলামপুর থানায় একটি অভিযোগ দায়ের করেছে। তিনি বলেন-আমরা অটোরিক্সা যোগে বিচারে যাচ্ছিলাম। তারা রাস্তায় পরিকল্পিত ভাবে লাঠি নিয়ে হামলা করেছে। আমার ভাই সহ আমাদের কয়েকজনের উপর হামলা করেছে। এতে শিক্ষক ভাইটি মাথায় আগাত পেয়ে গুরুত্বর আহত অবস্থায় চিকিৎসা চলছে।

এ ব্যাপারে এসআই মাহমুদুল হক জানান- অভিযোগ পেয়েছি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top