উল্লাপাড়ায় নকল সোনার মূর্তি ও কয়েনসহ ৩ জন আটক

উল্লাপাড়ায় নকল সোনার মূর্তি ও কয়েনসহ ৩ জন আটক

উল্লাপাড়া প্রতিনিধি : সিরাজগঞ্জের উল্লাপাড়ায় র্যাবের অভিযানে নকল সোনার মূর্তি ও কয়েনসহ কথিত ৩ প্রতারককে আটক করেছে র্যাব ১২ সদস্যরা। নকল সোনার মূর্তি বিক্রির অপরাধ মামলায় গ্রেফতার  হওয়া প্রতারক চক্রের ৩ সদস্যকে আদালতে চালান দিয়েছে উল্লাপাড়া মডেল থানা পুলিশ। 

 এরা হলো- নাটোরের সিংড়া উপজেলার পিপুলসন গ্রামের  শাহীন আলম (৩৩), রাশেদুল ইসলাম (২৬) ও সুফিয়া বেগম (৫২)। র‍্যাব-১২ সদস্যরা মঙ্গলবার রাতে উল্লাপাড়া উপজেলার গয়হাট্টা এলাকা থেকে তাদের গ্রেফতার করে উল্লাপাড়া মডেল থানা পুলিশের হাতে তুলে  দেয়। এ সময় তাদের কাছ থেকে সোনালী রংয়ের ৭টি মূর্তি ও বিপুল পরিমাণ সোনালী রংয়ের দেশী কয়েন মুদ্রা উদ্ধার করা হয়। 

নকল সোনার মূর্তি
নকল সোনার মূর্তি
উল্লাপাড়া মডেল থানার মামলা সূত্রে জানা গেছে, গ্রেফতারকৃত প্রতারক চক্রের সদস্যরা দীর্ঘদিন ধরে সোনালী রংয়ের লোহার তৈরি মূর্তি সোনার মূর্তি বলে গোপনে বিভিন্ন মানুষের কাছে বিক্রি করে প্রতারনা করে আসছিল। গত বছরের ১৩ নভেম্বর উল্লাপাড়ার গয়হাট্টা ফরিদপুর গ্রামের গরু ব্যবসায়ী শুকুর আলী সিংড়া এলাকায় গরু কিনতে গেলে প্রতারক চক্রের সদস্যদের সঙ্গে তার পরিচয় হয়। সে সময়ে নানা কৌশলে এই চক্রের সদস্যরা ৪টি নকল সোনার মূর্তি ৫ লাখ টাকায় শুকুরের কাছে বিক্রি করে। তখন কথা হয় বাকি ৩টি মূর্তি আরো ৫ লাখ টাকা জমা দিলে তাকে হস্তান্তর করা হবে। পরে শুকুর আলী বাড়ি এসে সোনার দোকানে নিয়ে জানতে পারেন তার মূর্তি সোনার নয়। সোনালী রংয়ের লোহার মূতি। পরে শুকুর সংশ্লিষ্ট বিষয়ে র্যাব ১২ তে একটি অভিযোগ দেয়। অভিযোগের প্রেক্ষিতে প্রতারক চক্রের ৩ সদস্যকে গ্রেফতার করে র্যাব।

উল্লাপাড়া মডেল থানার পরিদর্শক (তদন্ত) সেরাজুল ইসলাম জানান, র্যাবের অভিযানে আটক প্রতারনা মামলায় ৩ জনকে জেলহাজতে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Dara Computer Laptops