বাঁশখালী মনছুরিয়া কমপ্লেক্স ব্যাডমিন্টন ফাইনাল খেলা সম্পন্ন

বাঁশখালী মনছুরিয়া কমপ্লেক্স ব্যাডমিন্টন ফাইনাল খেলা সম্পন্ন


বাঁশখালী প্রতিনিধি: চট্টগ্রামের বাঁশখালী পৌরসভায় মনছুরিয়া ব্যাডমিন্টন টুর্ণামেন্টের ফাইনাল খেলা গতকাল শুক্রবার (৫ ফেব্্রুয়ারি) রাতে মনছুরিয়া কমপ্লেক্সের মাঠে সম্পন্ন হয়েছে। ফাইনাল খেলার শুভ উদ্বোধন করেন অনুষ্ঠানের শুভ উদ্বোধক ও সভাপতি কর্ণফুলি এসোসিয়েটস ও মনছুরিয়া কমপ্লেক্সের মালিক আলহাজ্ব মুহাম্মদ ইউসুফ। প্রধান অতিথি ছিলেন বাঁশখালী পৌরসভা আয়ামীলীগের যুগ্ন আহ্বায়ক এডভোকেট তোফাইল বিন হোছাইন। মুহাম্মদ ফয়সালের সঞ্চালনায় উক্ত ফাইনাল খেলায় বিশেষ অতিথি ছিলেন- পৌরসভার ৭ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল গফুর, বাঁশখালী স্কয়ার ক্লিনিকের ম্যানেজার সাংবাদিক শিব্বির আহমদ রানা, আল মদিনা ফিশিং এর প্রোপাইটর ও সমাজ সেবক মুহাম্মদ ফজলুল করিম, শিলকূপ ইউপির ৬ নম্বর ওয়ার্ডের সদস্য মুহাম্মদ রাশেদ নুরী, পৌরসভা যুবলীগ নেতা মুহাম্মদ আব্দুস শুক্কুর, প্রবাসী মুহাম্মদ শওকত খান, মনছুরিয়া ব্যাডমিন্টন টুর্ণামেন্টের প্রধান সমন্বয়ক মুহাম্মদ হোছাইন আল-মাদানী প্রমূখ।
প্রতিদ্ধন্দিতাপুর্ণ দ্বৈত ফাইনাল খেলায় মোবাইল জোনকে পরাজিত করে বাঁশখালী ব্যাডমিন্টন উন্নয়ন সংস্থা এবং একক ফাইনাল খেলায় বাঁশখালী ব্যাডমিন্টন উন্নয়ন সংস্থাকে পরাজিত করে রুস্তুম আলী মাঝির বাড়ি চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। খেলা শেষে অতিথি বৃন্দ বিজয়ী ও পরাজিত দলকে ট্রপি- প্রাইজমানি বিতরণ করেন।


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Dara Computer Laptops