বাঁশখালী প্রধানসড়কে মোটর সাইকেলের ধাক্কায় গৃহবধু নিহত!

S M Ashraful Azom
0
বাঁশখালী প্রধানসড়কে মোটর সাইকেলের ধাক্কায় গৃহবধু নিহত!


শিব্বির আহমদ রানা, বাঁশখালী প্রতিনিধি (চট্টগ্রাম): চট্টগ্রামের বাঁশখালীতে সড়ক দুর্ঘটনায় মনোয়ারা বেগম (২৫) নামে এক গৃহবধুর মৃত্যু হয়েছে। শুক্রবার (১২ ফেব্্রুয়ারি) সকাল সাড়ে ১১টায় চট্টগ্রাম আনোয়ারা-বাঁশখালী (পিএবি) প্রধান সড়কে মনছুরিয়া বাজারের উত্তর দিকে প্রধান সড়কেই এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় নিহত মনোয়ারা বেগম বাঁশখালী পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের দক্ষিণ জলদী রঙ্গিয়াঘোনা এলাকার বেলাইয়্যা বাপের বাড়ীর শুক্কুর আলীর স্ত্রী বলে জানা যায়।
স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মনোয়ারা বেগম স্থানীয় একটি মেজবানের দাওয়াতে বের হলে রাস্তা পারাপার করতে গিয়ে দক্ষিণ দিক থেকে দ্্রুত গতিতে আসা মোটর সাইকেলের ধাক্কায় তিনি সড়কেই ছিটকে পড়ে যায়। স্থানীয়রা তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে প্রথমে বাঁশখালী উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে তার অবস্থা আশংকাজন দেখে কর্তব্যরত চিকিৎসক চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। চমেক যাওয়ার পথে মনোয়ারা বেগমের মৃত্যু হয়েছে বলে জানা যায়।
বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সফিউল কবীর বলেন, 'মোটর সাইকেলের ধাক্কায় মনোয়ারা বেগম নামের এক পথচারী গুরুতর আহত হলে স্থানীয়রা উদ্ধার করে তাকে চমেক নিয়ে যায়। পরবর্তীতে তার মৃত্যু হয়েছে বলে খবরের সত্যতা নিশ্চিৎ করেন তিনি। 
নিহত মনোয়ারা বেগম পারিবারিক জীবনে ১ ছেলে ও ১ কন্যা সন্তানের জননী।


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top