কাজী শুভ ও আইরিন তিথির কন্ঠে `বুকের ভিতর আছো তুমি`

S M Ashraful Azom
0
কাজী শুভ ও আইরিন তিথির কন্ঠে `বুকের ভিতর আছো তুমি`


মাসুদুর রহমান – ভালবাসা দিবস উপলক্ষে মাহফুজ ইমরানের সুরে কাজী শুভ ও আইরিন তিথির কন্ঠে `বুকের ভিতর আছো তুমি`শিরোনামে গানটি এস এ চয়েস মিউজিক ব্যানারে ১৪ ফেব্রুয়ারী মুক্তি পেতে যাচ্ছে । 

মহিদুল হাসান মন এর সঙ্গীতায়োজনে কথা লিখেছেন রফিকুল ইসলাম রকি। ১১ ফেব্রুয়ারী রাজধানীর সোনারগাঁও সহ বিভিন্ন স্থানে খান রায়হানের পরিচালনায় মিউজিক ভিডিও’র শুটিং সম্পন্ন করা হয়েছে । এতে মডেল নাজমুল হাসান ও পুষ্প আহমেদ কাজ করেন৷ গানটির সুর ও সঙ্গীত থেকে শুরু করে সর্বক্ষেত্রে দর্শকদের জন্য দুর্দান্ত সব চমক রাখার চেষ্টা জানিয়ে খান রায়হান বলেন, এই গানটি ভালবাসা দিবসে একটি বাড়তি বিনোদন যোগ করবে বলে আমার বিশ্বাস।বেশ কিছু কাজ মুক্তি পাওয়ার অপেক্ষায় আছে তার মধ্যে অন্যতম একটি কাজ হলো আসিফ আকবরের তুই ছাড়া সব ভুল। ইলিয়াসের হৃদয় মাঝে। আশা করছি দর্শকরা ভালো কিছু পেতে যাচ্ছে।

গানটি নিয়ে কাজী শুভ বলেন ,গানটি একটি রোমান্টিক গান গানের কথাগুলো অসাধারণ। আশা করি গানটি দর্শকদের হৃদয়ে জায়গা করে নিবে । এবং কাজী শুভ আরো বলেন মিউজিক ভিডিওটির পরিচালক খান রায়হান আমার খুব কাছের ছোট ভাই। আরো আগে সে আমার একটি কাজ করেছে আশা করি এ কাজটিও দর্শকদের কাছে ভালো লাগবে। তার ভিডিও দৃশ্য ধারণ অনেক সুন্দর হয় বলে আমি মনে করি।
মাসুদুর রহমান 

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top