কুড়িগ্রামে ৫০ টাকার জন্য হত্যা, চার্জসিটে প্রধান ৬ আসামী বাদ

S M Ashraful Azom
0
কুড়িগ্রামে ৫০ টাকার জন্য হত্যা, চার্জসিটে প্রধান ৬ আসামী বাদ


ডা: জি এম ক্যাপ্টেন, কুড়িগ্রাম জেলা প্রতিনিধি : কুড়িগ্রাম জেলার রাজারহাট উপজেলার উমর মজিদ ইউনিয়নের হাজী পাড়ায় ৫০ টাকার জন্য আলোচিত হত্যা মামলাটির পুলিশের চূড়ান্ত রিপোর্টে (চার্জসিট) এ প্রধান ৬ আসামীকে বাদ দেয়া হয়েছে। হত্যাকান্ডের মূল হোতাদের মামলার এজাহার থেকে বাদ দেয়ায় হতাশায় ভুগছেন মামলার বাদী ও নিহতের পরিবার বর্গ। 

সূত্রে জানা যায়, মসজিদের ৫০ টাকা চাঁদা কম দেয়াকে কেন্দ্র করে ২ বছরের জমানো ক্ষোভের বহির্প্রকাশ ঘটানো হয় ২০২০ সালে পহেলা আগস্ট। বাড়িতে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর, মারপিট ও জখমের পর গুরুতর আহত অবস্থায় রংপুর মেডিক্যাল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় আক্কাছ আলী (৩০)। আক্কাছ আলীর বড় ভাই মোঃ খোরশেদ আলম বাদী হয়ে রাজারহাট থানায় একটি হত্যা মামলা দায়ের করে। মামলা নং- ০১, তাং- ০২/০৮/২০২০ইং, জিআর নং- ১২২/২০ (রাজ)। পুলিশ মামলার চূড়ান্ত রিপোর্ট (চার্জসিট) হতে ৬ জন আসামী যথাক্রমে- মোঃ মোহায়মিনুল ওরফে তারা, মোঃ রোস্তম আলী মাস্টার, মোঃ শফিকুল ইসলাম ওরফে শফি, মোঃ শাহিন মিয়া, মোঃ সোহাগ মিয়া ও মোঃ সাইফুল ইসলামের নাম বাদ দিয়েছে। হত্যা মামলার এহাজারভুক্ত প্রধান অপরাধীদের চার্জসিট থেকে বাদ দেয়ায় দুশ্চিন্তায় ভুগছেন বাদী। 

আসামী ও বাদীপক্ষ একই গ্রামের অধিবাসী হওয়ায় আতংকে জীবন যাপন করতে হচ্ছে এই মামলার বাদীপক্ষকে। মামলার বাদী খোরশেদ আলম জানান, ওরা সবাই যোগসাজসে আমার ছোট ভাই আক্কাছ আলীকে হত্যা করেছে। আক্কাছ আলীর স্ত্রী একমাত্র নবজাতক সন্তানকে নিয়ে মানবেতর জীবন যাপন করছে। মামলার চার্জসিট হতে ৬ জন আসামীকে বাদ দেয়ায় আমরা দুশ্চিন্তায় আছি। এই চার্জসিটের বিরুদ্ধে আদালতে আমি নারাজী দরখাস্ত দাখিল করেছি। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top