জামালপুরে নিরাপদ অভিবাসন এবং দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার

S M Ashraful Azom
0
জামালপুরে নিরাপদ অভিবাসন এবং দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার


জামালপুর প্রতিনিধি: “মুজিব বর্ষের আহবান, দক্ষ হয়ে বিদেশ যান” এই পতিপাদ্য নিয়ে জামালপুরে কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রে নিরাপদ অভিবাসন এবং দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

 শনিবার দুপুরে জামালপুর কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের হলরুমে সেমিনারের আয়োজন করা হয়। 

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ মোকলেছুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মো: মোজাফফর হোসেন এমপি। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ আতিকুর রহমান ছানা, জামালপুর কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের অধ্যক্ষ মো: জাবেদ রহিম, টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ড. প্রকৌশলী মো: আবুল হাশেম, জেলা জনশক্তি ও কর্মসংস্থান কার্যালয়ের সহকারী পরিচালক ইকরামুন নাহার, জামালপুর সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. খালেদুজ্জান প্রদীপ, দিগপাইত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: মিজানুর রহমান, শাহবাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: আয়ুব আলী খান, কেন্দুয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়াম্যান আব্দুল হান্নান, সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো: সাইফুল ইসলাম খান সোহেল, সদর উপজেলা আওয়ামী লীগের সদস্য মাহবুবুর রহমান লিটন প্রমুখ।

 এ সময় বক্তারা বলেন, অর্থ উপার্জনের জন্য প্রশিক্ষণ নিয়ে বৈধ পথে বিদেশ যেতে হবে, বিদেশের আইন কানুন মেনে চলতে হবে এবং বৈধভাবে দেশে টাকা পাঠাতে হবে। তাতে দেশের সম্মান যেমন বৃদ্ধি পাবে তেমনি দেশ ও নিজের পরিবারের উন্নয়ন হবে। পরে প্রশিক্ষণার্থীদের মাঝে সনদপত্র বিতরণ করা হয়।  


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top